Advertisement
০৩ মে ২০২৪
Prasad

প্রসাদ চুরি করে খাচ্ছে! ফুঁসে উঠতেই যুবকের মাথায় পিস্তলের বাঁটের আঘাত, রক্তারক্তি কাণ্ড

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে শান্তিপুরের রাজপথে দোল উৎসব উপলক্ষে বেশ কয়েকটি কমিটি গোপাল মূর্তি নিয়ে শোভাযাত্রা বার করে। সেখানে একটি ক্লাবের শোভাযাত্রায় ঝামেলা হয়।

Man allegedly beaten with arms as he protested against stealing Prasad

প্রসাদ নিয়ে মারামারি। রক্তাক্ত অবস্থায় যুবককে উদ্ধার করে ভর্তি করানো হয় হাসপাতালে। —প্রতীকী চিত্র।

শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৫:২৬
Share: Save:

গোপাল ঠাকুরের হাত থেকে সন্দেশ ‘চুরি’ করে খেয়ে নিয়েছেন কয়েক জন যুবক। এই অভিযোগে দোল উৎসবের শোভাযাত্রার মধ্যে ঝামেলা। চুরির প্রতিবাদ করায় প্রতিবাদীর মাথায় দেশি পিস্তলের বাঁট দিয়ে সজোরে আঘাত করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে। রক্তাক্ত অবস্থায় আহত ওই যুবককে নিয়ে যাওয়া হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। আহতের নাম দিবাকর দাস। তিনি শান্তিপুরের তরফদার পাড়ার বাসিন্দা।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে শান্তিপুরের রাজপথে দোল উৎসব উপলক্ষে বেশ কয়েকটি কমিটি গোপাল মূর্তি নিয়ে শোভাযাত্রা বার করে। যার মধ্যে ছিল শান্তিপুর তরফদার পাড়ার একটি ক্লাবের শোভাযাত্রাও। ওই শোভাযাত্রা যখন শান্তিপুর চাঁদনী পাড়ায় প্রবেশ করে, তখন বেশ কয়েক জন যুবক মূর্তির হাতে থাকা প্রসাদী সন্দেশ নিয়ে নেন বলে অভিযোগ। এর প্রতিবাদ করেন দিবাকর দাস। অভিযোগ, তখনই দুই যুবক তাঁকে মারধর করেন। এক জন দেশি পিস্তল বার করেন। তার বাঁট দিয়ে দিবাকরের মাথায় সজোরে আঘাত করেন। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন দিবাকর। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করান।

দিবাকরের কথায়, ‘‘গোপালের হাত থেকে সন্দেশ নিয়ে অসভ্যতা করছিল। শোভাযাত্রার সময় গোপালের সন্দেশ চুরি করে কয়েক জন। প্রতিবাদ করায় দু’জন আমায় বেধড়ক মারধর করে।’’ অভিযোগের ভিত্তিতে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prasad Fight Nadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE