Advertisement
১৭ জুন ২০২৪
Murshidabad

বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলায় লোক দিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রী-র বিরুদ্ধে

ফরিদপুর প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়ির তলা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ১০ জুলাই ২০২১ ১৮:২২
Share: Save:

বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলায় লোক দিয়ে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রী-র বিরুদ্ধে। মুর্শিদাবাদের সুতি থানার ফরিদপুরের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সহিদুল শেখ (৪০)। তাঁর বাড়ি গাজিপুর দিয়ারাপাড়ায়। কয়েক দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। শনিবার ফরিদপুর প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়ির তলা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও পলাতক সহিদুলের স্ত্রী সেলিনা বিবি।

মৃতের পরিবার জানিয়েছে, সেখ খোদাবক্স ওরফে জালা ও উমর সেখ নামে দুই যুবকের মধ্যে এক জনের সঙ্গে সেলিনার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। আর এই সম্পর্কের কথা জানতে পারেন সহিদুল। এ নিয়ে সংসারে নিত্যই অশান্তি হত। গত শনিবার শেষবার সেলিনার সঙ্গে ঝগড়া হয় সহিদুলের। এর পর সেলিনা বাড়ি ছেড়ে চলে যান। ওই দিন সন্ধ্যা নাগাদ সহিদুলও বাড়ির বাইরে গিয়ে আর ফেরেননি। শনিবার সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয় ফরিদপুর প্রাথমিক বিদ্যালয়ের একটি সিঁড়ির তলা থেকে।

পরিবারের অভিযোগ, এলাকারই একটি জঙ্গলে মদ খাওয়ানোর পরে সহিদুলকে পিটিয়ে মারে জালা ও উমর। তার পর বিদ্যালয়ের সিঁড়ির তলায় মৃতদেহ রেখে চলে যায়। পরিবারের আরও অভিযোগ, সেলিনার কথাতেই সহিদুলকে খুন করে জালা ও উমর। ঘটনায় সুতি থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। পুলিশ জালা ও উমরকে গ্রেফতার করেছে। পলাতক সেলিনার খোঁজ চালাচ্ছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder murder case Murshidabad Suti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE