Advertisement
২৯ মে ২০২৪
River Ganges

শান্তিপুরে গঙ্গায় মিলল যুবকের দেহ, মদ্যপান করে স্নান করতে গিয়ে এখনও নিখোঁজ আরও এক

মঙ্গলবার বাদকুল্লা স্টেশনপাড়া থেকে ৫ বন্ধু গিয়েছিলেন ফুলিয়ার মালিপোতা ঘাটে গঙ্গায় স্নান করতে। তাঁদের মধ্যে ৪ জন জলে নামেন। তলিয়ে গিয়েছিলেন ২ জন। বুধবার উদ্ধার হয় এক জনের দেহ।

One body of a drunk man recovered from river at Santipur

গঙ্গায় জারি তল্লাশি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১১:৩৯
Share: Save:

গঙ্গা থেকে উদ্ধার করা হল নিখোঁজ যুবকের দেহ। আরও এক যুবকের খোঁজে চলছে তল্লাশি। মঙ্গলবার দুপুরে নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়ার মালিপোতা ঘাটে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে যান দুই বন্ধু। দুই যুবকের খোঁজে শুরু হয় তল্লাশি। বুধবার সকালে পাওয়া যায় এক যুবকের দেহ। অপরজনের খোঁজে চলছে তল্লাশি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বাদকুল্লা স্টেশনপাড়া থেকে ৫ বন্ধু ফুলিয়ার মালিপোতা ঘাটে গঙ্গায় স্নান করতে গিয়েছিলেন। সন্দীপ মজুমদার নামে এক যুবক সাঁতার জানতেন না বলে জলে নামতে অস্বীকার করেন। বাকি যে ৪ জন জলে নেমেছিলেন, তাঁদের মধ্যে এক জনই সাঁতার জানেন। বাকি ৩ জন সাঁতার জানেন না। সেই ৪ যুবকের মধ্যে সুদীপ কর্মকার এবং সুদীপ রায় নামে দু’জন তলিয়ে গিয়েছিলেন গঙ্গায়। তাঁদের খোঁজে নামে বিপর্যয় মোকাবিলা দল। বুধবার সকালে উদ্ধার হয় সুদীপ রায় ( ২০ )-এর দেহ। মালিপোতা স্নানের ঘাট সংলগ্ন এলাকা থেকে পাওয়া যায় সুদীপের দেহ। মৎস্যজীবীদের পাতা জালে সুদীপের দেহ আটকে ছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। সুদীপ কর্মকারের খোঁজে তল্লাশি চলছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্নান করতে নেমে ৪ যুবক নদীতে বেশ কিছুটা এগিয়ে চলে যান। সেই সময় স্রোতে পা পিছলে যায় দুই সুদীপের। তাঁদের বাঁচানোর চেষ্টা করেও লাভ হয়নি। বাকি দু’জন তীরে উঠে পড়েন। ওই দুই যুবকের সঙ্গী সন্দীপ বলেন, ‘‘আমরা ৫ বন্ধু মিলে দুপুরে মদ্যপান করে মালিপোতা ঘাটে স্নান করতে যাই। আমি সাঁতার জানি না, তাই জলে নামিনি।’’ মত্ত অবস্থায় জলে নামার ফলে, জলে নেমে ওই দুই যুবক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

River Ganges drowning Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE