Advertisement
১৯ মে ২০২৪
Accidental Death

ভাগীরথীতে স্নান করতে নেমে দুর্ঘটনা! সাগরদিঘির পাঁচ কচিকাঁচার মৃত্যু এক জনের, নিখোঁজ এক

স্থানীয় সূত্রে খবর, সাগরদিঘির কাবিলপুর এলাকায় ভাগীরথীতে স্নান করতে যায় ৫ কিশোর-কিশোরী। স্থানীয়দের দাবি, তারা সবাই নৌকা থেকে জলে লাফ দেয়।

One boy died and one untraced after they swim into river sagardighi

নিখোঁজ কিশোরের খোঁজে তল্লাশির মধ্যে নদীর পারে ভিড় জমিয়েছেন স্থানীয়রা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সাগরদিঘি শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৯:১২
Share: Save:

মুর্শিদাবাদের সাগরদিঘিতে ভাগীরথীতে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক শিশুর। নিখোঁজ আরও এক শিশু। রবিবার মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, সাগরদিঘির কাবিলপুর এলাকায় ভাগীরথীতে স্নান করতে যায় ৫ কিশোর-কিশোরী। স্থানীয়দের দাবি, তারা সবাই নৌকা থেকে জলে লাফ দেয়। কিন্তু সাঁতার না জানায় পাঁচ জনই তলিয়ে যেতে থাকে। স্থানীয়রা তৎপরতায় সঙ্গে তিন জনকে উদ্ধার করে। কিন্তু এক শিশুকে অনেক ক্ষণ পর উদ্ধার করা যায়। তত ক্ষণে তার মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম সাথী মণ্ডল। বয়স ১০ বছর। অন্য দিকে, রকি মণ্ডল নামে এক কিশোরের খোঁজ চলছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় সাগরদিঘি থানার পুলিশ। আসছে ডুবুরি দলও।

নিখোঁজ কিশোরের খোঁজে তল্লাশির মধ্যে নদীর পারে ভিড় জমিয়েছেন স্থানীয়রা। উৎকণ্ঠায় নদীর পারে অপেক্ষায় নিখোঁজের পরিবারও।

কী ভাবে পাঁচ নাবালক-নাবালিকা নৌকায় নদীতে গেল, সাঁতার না জানা সত্ত্বেও কেন তারা লাফ দিতে গেল, তা এখনও পরিষ্কার নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accidental Death drowning Sagardighi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE