Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Naka Checking

নদিয়ায় নাকা তল্লাশি চলাকালীন উদ্ধার ৩৭ লক্ষ টাকা, ধৃত ১

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে গাংনাপুর থানার পুলিশ গাংনাপুর এলাকায় নাকা-তল্লাশি চালাচ্ছিল। সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করে তারা।

An image of Money

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ০০:৫৩
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে এক বাইক আরোহীর কাছ থেকে নগদ ৩৭ লক্ষ টাকা উদ্ধার করল পুলিশ। সোমবার রাতে নাকা তল্লাশি চালানোর সময় ওই টাকা উদ্ধার করা হয়। যে ব্যক্তির কাছে ওই টাকা পাওয়া গিয়েছে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের নাম বাপ্পা সরকার। ধৃতকে মঙ্গলবার আদালতে পেশ করা হয়েছে। ঘটনাটি নদিয়ার গাংনাপুর থানার।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে গাংনাপুর থানার পুলিশ গাংনাপুর এলাকায় নাকা-তল্লাশি চালাচ্ছিল। সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করে তারা। এর পর, বাপ্পার বাইকে তল্লাশি চালায় পুলিশ। তাঁর থেকে মোট ৩৭ লাখ টাকা উদ্ধার করে তারা। টাকার উৎস সম্পর্কে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে সঠিক উত্তর দিতে পারেননি বাপ্পা। এর পরেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় তাঁর বাইকটিও। ধৃতকে মঙ্গলবার আদালতে পেশ করা হয়েছে। কার টাকা, কোথা থেকে এল, কী কারণে তাঁর কাছে এত টাকা ছিল এবং সেই টাকা তিনি কোথায় নিয়ে যাচ্ছিলেন সবটাই খতিয়ে দেখছে পুলিশ।

রানাঘাট পুলিশ সুপার সানি রাজ বলেন, “নগদ-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naka Checking money police investigation arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE