Advertisement
২৮ মে ২০২৪
Road Block at Krishnanagar

কুকুরকে পিটিয়ে মারায় অবরোধ

ঘটনাচক্রে, মঙ্গলবারই কুকুরকে পিটিয়ে ও বিষ খাইয়ে মারার ঘটনায় বাবা ও ছেলেকে দোষী সাব্যস্ত করেছেন কৃষ্ণনগর আদালতের বিচারক। ফের একই অভিযোগ উঠল।

কুকুরকে পিটিয়ে মারায় অবরোধ। কৃষ্ণনগরে।

কুকুরকে পিটিয়ে মারায় অবরোধ। কৃষ্ণনগরে। ছবি: প্রণব দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর  শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১০:১৩
Share: Save:

পথকুকুরকে পিটিয়ে মারায় অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে বেশ কিছুক্ষণ রাস্তা অবরোধ হল কৃষ্ণনগরে। পরে পুলিশ গিয়ে অভিযুক্তকে গ্রেফতারের প্রতিশ্রুতি দিলে অবরোধ ওঠে। ঘটনাচক্রে, মঙ্গলবারই কুকুরকে পিটিয়ে ও বিষ খাইয়ে মারার ঘটনায় বাবা ও ছেলেকে দোষী সাব্যস্ত করেছেন কৃষ্ণনগর আদালতের বিচারক। ফের একই অভিযোগ উঠল।

কুকুরকে পিটিয়ে মারার ঘটনাটি ঘটেছিল রবিবার সকালে কৃষ্ণনগর শহরের চাষাপাড়ায়। স্থানীয় বাসিন্দা অতনু দাস ওরফে রানা রাস্তার পাশে শুয়ে থাকা একটি কুকুরকে লোহার রড দিয়ে একাধিক বার মাথায় আঘাত করে বলে অভিযোগ। ঘটনাস্থলেই কুকুরটির মৃত্যু হয়। পরে একটি সিসিটিভি ফুটেজ সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়ো দেখে স্থানীয় বাসিন্দারা রানাকে গ্রেফতারের দাবিতে পথে নামেন। কোতোয়ালি থানায় অভিযোগও দায়ের করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত রানা দাস কুকুরপ্রেমী বলেই পরিচিত। তাকে শহরের বিভিন্ন এলাকায় অসুস্থ পথকুকুরকে শুশ্রূষা করতে দেখা গিয়েছে। তার এই আচরণে তাই অবাক হয়ে গিয়েছেন অনেকেই। রানার ঘনিষ্ঠদের দাবি, ওই পথকুকুরটি ‘পাগল’ হয়ে গিয়েছিল। রানা চিকিৎসা করতে গেলে কুকুরটি তাকে আক্রমণ করে। তখনই রানা আত্মরক্ষার জন্য লোহার রড দিয়ে সেটিকে মারে। ঘটনার পর থেকে রানা পলাতক বলে পুলিশের দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Krishnanagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE