Advertisement
১৬ মে ২০২৪
HS Examination 2024

মুর্শিদাবাদে পরীক্ষাকেন্দ্রে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যু, পরীক্ষা শুরুর আগেই ঘটে গেল দুর্ঘটনা!

উচ্চ মাধ্যমিক পরীক্ষা চলছে। কিন্তু শরীর ভাল ছিল না প্রীতম দাসের। বাড়ি থেকে প্রীতমকে পরীক্ষা দিতে যেতে নিষেধও করেছিলেন বাবা। ছেলের জবাব ছিল, ঠিক পেরে যাব। কিন্তু কেন্দ্রে পৌঁছতেই মৃত্যু।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৮
Share: Save:

কয়েক দিন ধরেই শরীরটা ঠিক যাচ্ছিল না উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী প্রীতম দাসের। কিন্তু পরীক্ষা তো দিতেই হবে। বাবার সঙ্গে পরীক্ষাকেন্দ্রে পৌঁছতেই হঠাৎ বেশি রকম অসুস্থ বোধ করতে থাকে সে। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় মহিষাইল ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। চিকিৎসকেরা পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনা মুর্শিদাবাদে সুতি থানার অওরঙ্গাবাদ হাইস্কুলের।

সূত্রের খবর, মঙ্গলবার ইতিহাস পরীক্ষার দিন একটি টোটোতে চেপে পরীক্ষা দিতে আসে প্রীতম। পরিবারের সদস্যেরাও সঙ্গেই ছিলেন। কিন্তু বছর ১৯-এর ওই পরীক্ষার্থী পরীক্ষাকেন্দ্রে ঢোকার মুখে আচমকাই অসুস্থ হয়ে পড়ে প্রতিবন্ধী ওই ছাত্র। এর পর সংজ্ঞাহীন অবস্থায় প্রীতমকে সেখান থেকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত ছাত্রের বাবা বিশ্বজিৎ দাস বলেন, ‘‘সকাল থেকে শরীর ভাল ছিল না ছেলের। পরীক্ষা দিতে যেতে নিষেধও করেছিলাম। কিন্তু ছেলের মনের জোর ছিল খুব। বলল, ‘আর ক’টাই বা পরীক্ষা। ঠিক পেরে যাব বাবা।’ পেরে উঠল না ছেলেটা!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE