Advertisement
১৮ জুন ২০২৪
Tapas Saha

ফুরফুরে মেজাজে তাপস, বাড়িতে ভোজ কর্মীদের

এই রকম একটা মোক্ষম চাপের সময়ে এমন ভোজসভাকে কেউ বলছেন— ইচ্ছাকৃত ভাবে তিনি যে একটুও অসুবিধার মধ্যে নেই, সেটা দেখানোর চেষ্টা।

TMC MLA Tapas Saha

কর্মীদের নিজে পরিবেশন করছেন বিধায়ক তাপস সাহা। নিজস্ব চিত্র

সাগর হালদার  
তেহট্ট শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ০৯:৫২
Share: Save:

সিবিআইয়ের ম্যারাথন জিজ্ঞাসাবাদের পরেও তিনি রয়েছেন বেশ ফুরফুরে মেজাজে। তিনি অর্থাৎ, তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা। শনিবার ইদের দিন সিবিআই আধিকারিকেরা চলে যাওয়ার পরেই সন্ধ্যায় তাঁর বাড়িতে বসে ভোজের আসর। কব্জি ডুবিয়ে সেখানে খেয়েছেন তাঁর বিধিনসভার ১৩টি পঞ্চায়েতের নেতা-কর্মীরা। খাবার পরিবেশন করেন খোদ বিধায়ক।

এই রকম একটা মোক্ষম চাপের সময়ে এমন ভোজসভাকে কেউ বলছেন— ইচ্ছাকৃত ভাবে তিনি যে একটুও অসুবিধার মধ্যে নেই, সেটা দেখানোর চেষ্টা। আবার কেউ ব্যাখ্যা করেছেন—কঠিন সময়েও দলীয় কর্মীদের সম্পূর্ণ সমর্থন যে তাঁর প্রতি অটুট, তা দেখিয়ে নিজের শক্তি প্রমাণ করা। অনেকে এও বলছেন যে, প্রায় ১৫ ঘণ্টা সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদ করে খালি হাতে ফেরায় সেই ‘জয়’ উদযাপন করেছেন বিধায়ক।

শনিবার ছিল ইদ। নেতার কী হবে, তা নিয়ে চিন্তায় ছিলেন অনুগামীরা। সব কিছু ঠিকঠাক মিটে যেতেই বিকেলের পরেই তাঁরা চলে আসেন তাপসের বাড়িতে। রবিবার তাপস নিজে বলেছেন, ‘‘শনিবার ইদ ছিল। প্রত্যেক বছর এই দিনে সকাল থেকেই বিভিন্ন জায়গায় মানুষের সঙ্গে দেখা সাক্ষাৎ করি। কিন্তু সিবিআই থাকার কারণে সেই সব করা হয়নি এ বার। সিবিআই চলে যাওয়ার পর সংখ্যালঘু কর্মীদের পাশাপাশি সকল অনুগামীরা আমার বাড়িতে আসেন। ইদের জন্য সকলে একটু খাওয়া-দাওয়ার ব্যবস্থা করেন। নিজেরাই দু’টি খাসি এনে রান্না করেন।’’

রবিবার সকালেও ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে বিধায়ককে। এ দিন সকালে বাড়ির ছাগলকে রুটি খাইয়েছেন। গায়ে হাত বুলিয়েছেন। পোষা হাঁসেদের জল খাওয়াতেও দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapas Saha CBI TMC MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE