Advertisement
০১ জুন ২০২৪
Murshidabad

মুর্শিদাবাদে গঙ্গাবক্ষে তলিয়ে যাওয়া গাড়ি উদ্ধার, এখনও নিখোঁজ স্কুল শিক্ষক

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ি মধ্যে থাকা বাকিদের বার হতে সাহায্য করেছিলেন মিলন। এমনকি ড্রাইভারও বেরিয়ে যান ডুবন্ত গাড়ি থেকে। কিন্তু মিলন বার হতে পারেননি।

প্রৌঢ়াকে খুঁজতে গঙ্গায় চলছে তল্লাশি।

প্রৌঢ়াকে খুঁজতে গঙ্গায় চলছে তল্লাশি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৫:১৩
Share: Save:

মুর্শিদাবাদের লালবাগে সদরঘাটে গাড়ি ডুবে যাওয়ার ঘটনায় এখনও নিখোঁজ স্কুল শিক্ষক। বুধবার বিকেলে দুর্ঘটনা হয়। গাড়িতে থাকা ড্রাইভার-সহ ৫ জনের মধ্যে ৪ জন বেরিয়ে আসতে পারলেও ওই প্রৌঢ় শিক্ষক আর বেরতে পারেননি। বৃহস্পতিবার সকালে গাড়িটি উদ্ধার হলেও খোঁজ মেলেনি ওই শিক্ষকের।

বুধবার বিকেলে সদরঘাটে নৌকায় গঙ্গা পার হতে গিয়ে ছোট যাত্রিবাহী গাড়িটি তলিয়ে যায়। নিখোঁজ হওয়া শিক্ষকের পরিবারের সদস্য আজাদ সেখ জানিয়েছেন ওই স্কুল শিক্ষকের নাম মিলন সেখ। তাঁরা ভগবানগোলার মেলাশ্রী গ্রামের বাসিন্দা। বুধবার বিকেলে কান্দিতে একটি শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিয়ে বাড়ি ফিরছিলেন। সদরঘাটে নৌকায় গাড়ি তোলার চেষ্টা চলছিল। সেই সময় দুর্ঘটনা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়ি মধ্যে থাকা বাকিদের বার হতে সাহায্য করেছিলেন মিলন। এমনকি ড্রাইভারও বেরিয়ে যান ডুবন্ত গাড়ি থেকে। কিন্তু মিলন বার হতে পারেননি। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্তও ডুবুরি নামানো হয়নি বলে অভিযোগ নিখোঁজের পরিবারের। সকালে গাড়িটি উদ্ধার হলেও মিলনের কোনও খোঁজ মেলেনি। মিলনের পরিবারে তাঁর মা, স্ত্রী ও ২ ছেলে রয়েছে।

গত ৪ জানুয়ারি এই একই জায়গায় দুর্ঘটনা ঘটে। সেবারও তলিয়ে যায় আস্ত একটি গাড়ি। তার রেশ কাটতে না কাটতেই ফের এই দুর্ঘটনা। স্থানীয়দের অভিযোগ, দীর্ঘ দিন ধরে অসম্পূর্ণ পড়ে রয়েছে একটি ব্রিজ। আর তার ফলেই বার বার এমন দুর্ঘটনা ঘটছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ganga Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE