Advertisement
০৭ মে ২০২৪
drowning

শমসেরগঞ্জে গঙ্গায় তলিয়ে গেল তিন শিশু, স্কুল বন্ধ দেখে সকলেই স্নান করতে নেমেছিল নদীতে

রোহন শেখ, নাজিম শেখ এবং মোজাহিদ শেখ নামে তিন পড়ুয়া স্নান করতে নেমেছিল শমসেরগঞ্জ থানার ধুলিয়ানের কাঞ্চনতলা ঘাটে। তারা তিন জনই তলিয়ে যায় স্রোতে।

Two children drowned in Ganges at Shamsherganj of Murshidabad

গঙ্গায় নিখোঁজদের সন্ধান চলছে। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৪:১৭
Share: Save:

গঙ্গায় স্মান করতে নেমে তলিয়ে গেল তিন স্কুল পড়ুয়া। তাদের মধ্যে এক জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে। বাকি দু’জন নিখোঁজ। তাদের সন্ধান চলছে। মঙ্গলবার মুর্শিদাবাদের ধুলিয়ানে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রোহন শেখ, নাজিম শেখ এবং মোজাহিদ শেখ নামে তিন পড়ুয়া স্নান করতে নেমেছিল শমসেরগঞ্জ থানার ধুলিয়ানের কাঞ্চনতলা ঘাটে। তারা তিন জনই তলিয়ে যায় স্রোতে। সেই খবর জানাজানি হতেই শোরগোল শুরু হয়। সেই সময় এক মাঝির তৎপরতায় নাজিমকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়। কিন্তু এখনও নিখোঁজ রোহন এবং মোজাহিদ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। নিখোঁজদের সন্ধানে চলছে তল্লাশি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিন পড়ুয়াই শমসেরগঞ্জের হিজলতলা গ্রামের বাসিন্দা। তারা কাঞ্চনতলা জেডিজে ইনস্টিটিউশনের ষষ্ঠ শ্রেণির ছাত্র। স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, আশপাশের স্কুল খুললেও এখনও বন্ধ কাঞ্চনতলার স্কুলটি। কারণ, সেখানে রয়েছে পঞ্চায়েত ভোটের জন্য রাজ্যে আসা কেন্দ্রীয় বাহিনী। তার জেরে এখনও বন্ধ স্কুল। নিখোঁজদের পরিবার সূত্রে জানা গিয়েছে, পডুয়ারা শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে তা না জেনেই স্কুলে রওনা দিয়েছিল তারা। এর পর স্কুল বন্ধ দেখে তারা গঙ্গায় নামে স্নান করতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

drowning Ganges River
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE