Advertisement
০২ মে ২০২৪
Political Clash

শমসেরগঞ্জে তৃণমূল এবং কংগ্রেসের মধ্যে সংঘর্ষ, বোমাবাজি, ইটের আঘাতে জখম কয়েক জন

ভোটের ফল ঘোষণার পরেও উত্তপ্ত মুর্শিদাবাদ। বৃহস্পতিবার শমসেরগঞ্জের কোহিতপুরে তৃণমূল এবং কংগ্রেস কর্মী-সমর্থকদের মধ্যে বাধে সংঘর্ষ।

Two groups engaged in clash and bombing at Shamsherganj of Murshidabad

শমসেরগঞ্জে তৃণমূল এবং কংগ্রেসের মধ্যে বোমাবাজি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৫:০২
Share: Save:

ভোটের ফল ঘোষণার পরেও উত্তপ্ত মুর্শিদাবাদ। বৃহস্পতিবার শমসেরগঞ্জের কোহিতপুরে তৃণমূল এবং কংগ্রেস কর্মী-সমর্থকদের মধ্যে বাধে সংঘর্ষ। তার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। সংঘর্ষে দু’পক্ষের কয়েক জন জখম হয়েছেন।

পঞ্চায়েত ভোটের দিন ক্ষণ ঘোষণার পর থেকেই উত্তপ্ত মুর্শিদাবাদ। মনোনয়নপত্র জমা দেওয়া থেকে শুরু করে এখনও পর্যন্ত মুর্শিদাবাদে সব মিলিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। বুধবার পঞ্চায়েত ভোটের ফল ঘোষণা শেষ হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে কোহিতপুর এলাকায় সংঘর্ষ বাধে তৃণমূল এবং কংগ্রেস কর্মীদের মধ্যে। দু’পক্ষই বোমাবাজি করতে থাকে। এ ছাড়া বাঁশ, লাঠি এবং ধারালো অস্ত্র নিয়ে শুরু হয় মারপিট। তার জেরে দু’পক্ষেরই কয়েক জন জখম হয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী। কিছু ক্ষণের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে সংঘর্ষের জেরে থমথমে কোহিতপুর এলাকা। ওই ঘটনায় কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ। ওই ঘটনা নিয়ে একে অপরের বিরুদ্ধে দায় চাপিয়েছে তৃণমূল এবং কংগ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE