Advertisement
১৭ মে ২০২৪
Zakir Hussain

Zakir Hussain: জাকির ফের দক্ষিণ ভারতে

ওই হাসপাতালেই গত জুন মাসে তার পায়ে দু’দফা অপারেশন করা হয়। একটু সুস্থ হলে ছেড়ে দেওয়া হয় বাড়িতে বিশ্রামে থাকার পরামর্শ দিয়ে।

হাসপাতালের পথে জাকির।

হাসপাতালের পথে জাকির।

নিজস্ব সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ০৯:০৯
Share: Save:

ভোটে রেকর্ড ব্যবধানে জিতে শপথ নিয়েই জাকির হোসেন শুক্রবার ফের চিকিতসার জন্য রওনা দিলেন কোয়ম্বত্তূর। সেখানেই এদিন বিকেলেই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। তার আগে বুধবার ভর্তি হন কলকাতার এসএসকেএম হাসপাতালে। সেখানে তার বাঁ পায়ের ক্ষতস্থান থেকে পুঁজ বের করা হয়েছে। চিকিৎসকেরাই পরামর্শ দিয়েছেন ফের তামিলনাড়ুর কোয়েম্বত্তূরের ওই হাসপাতালে ভর্তি হতে।

ওই হাসপাতালেই গত জুন মাসে তার পায়ে দু’দফা অপারেশন করা হয়। একটু সুস্থ হলে ছেড়ে দেওয়া হয় বাড়িতে বিশ্রামে থাকার পরামর্শ দিয়ে। কিন্তু রাজ্যে যে তিনটি এলাকায় সম্প্রতি নির্বাচন হয় তার মধ্যে জাকিরের কেন্দ্র জঙ্গিপুরও ছিল। স্বভাবতই বিশ্রামে থাকার আশ্বাসে বাড়ি এলেও যাব না, যাব না করেও বহু জায়গায় নির্বাচনী প্রচারে গিয়েছেন জাকির। আর তাতে পা ফুলে যন্ত্রণা শুরু হয়। সেই সঙ্গে জ্বর। জাকিরের সঙ্গে রয়েছে তার ভাগ্নে রনি বিশ্বাসও।

রনি বলেন, “নির্বাচনে বেশি মাত্রায় ঘোরাঘুরির ফলে পায়ের কিছুটা ক্ষতি হয়েছে।” জাকির বলেন, “পুজোর সময় এভাবে বাইরে থাকা কষ্টকর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zakir Hussain Coimbatore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE