Advertisement
১৮ মে ২০২৪
Road Accident

মালবোঝাই ডাম্পারের ধাক্কা যাত্রিবাহী গাড়িতে, মাদারিহাটে মৃত ৩, আহত ৬

ঘটনার পর উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয় ঘাতক ডাম্পারে। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে পুলিশ।

ঘাতক ডাম্পারে আগুন লাগিয়েছে উত্তেজিত জনতা।

ঘাতক ডাম্পারে আগুন লাগিয়েছে উত্তেজিত জনতা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মাদারিহাট শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২২:৫৮
Share: Save:

মালবাহী ডাম্পার এবং যাত্রবাহী ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষে মারা গেলেন তিনজন। ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। আলিপুরদুয়ার জেলার মাদারিহাট বীরপাড়া ব্লকের লঙ্কা পাড়া রোডে বৃহস্পতিবার বিকালে ঘটেছে এই দুর্ঘটনা।

মৃতরা হলেন আশা ওঁরাও (৪৫), গুলশান শুঁড়ি (৪৮) এবং শালু মুন্ডা (৪৪)। এরা সকলেই গ্যারাগান্ডা চা বাগানের শ্রমিক বলে জানা গিয়েছে। আহত এবং মৃত সকলেরই বাড়ি লঙ্কাপাড়া এলাকায়।

ঘটনার পর উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয় ঘাতক ডাম্পারে। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছে পুলিশ। ফালাকাটা দমকলের একটি ইঞ্জিন এসে ডাম্পারের আগুন নেভায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লঙ্কাপাড়া রোডে দলমোর এবং রামঝোরা চা বাগানের মধ্যবর্তী গ্যারগান্ডা সেতু সংলগ্ন এলাকায় মালবোঝাই ডাম্পারটি সামনে থেকে ধাক্কা মারে যাত্রিবাহী গাড়িকে। যার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। গাড়িতে থাকা ৬ জন গুরুতর আহত হন। চিকিৎসার জন্য আহতদের বীরপাড়া সাধারণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, ওই এলাকার রাস্তায় দিনের পর দিন ওভারলোড গাড়ি বেপরোয়াভাবে চলছে। যার জেরে প্রায়ই এ রমক দুর্ঘটনা ঘটছে। পুলিশ প্রশাসনকে একাধিকবার জানানো সত্ত্বেও কোনও লাভ হয়নি বলে অভিযোগ তাঁদের। যদিও এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘ওভারলোড গাড়ি আটকাতে আমরা নজরদারি চালাই। আগামী দিনে এ বিষয়ে কড়া পদক্ষেপ করা হবে।’’

আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি জেলার বিভিন্ন এলাকায় ওভারলোড গাড়ি চলার অভিযোগ ওঠে প্রায়শই। মাস দেড়েক আগে, জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে পাথর বোঝাই গাড়ির ধাক্কায় ১৩ জনের মৃত্যু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Alipurduar Spot dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE