Advertisement
০২ মে ২০২৪
BSF Jawan

শীতলখুচিতে বিএসএফ জওয়ানের মৃত্যু, হাতে থাকা বন্দুক দিয়ে বুকে গুলি করে শেষ করলেন নিজেকে

বিএসএফ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম এনএন স্বামী। তাঁর বাড়ি অন্ধ্রপ্রদেশে। তিনি ১৫৭ নম্বর ব্যাটেলিয়নের জওয়ান ছিলেন। প্রাথমিক ভাবে অনুমান, ওই জওয়ান আত্মঘাতী হয়েছেন।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শীতলখুচি শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪২
Share: Save:

কোচবিহারের শীতলখুচিতে মৃত্যু বিএসএফ জওয়ানের। শুক্রবার ভোরে ভারত-বাংলাদেশ সীমান্তের শীতলখুচি ব্লকের গাদোপোতা গ্রামের ঘটনা। বিএসএফ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম এনএন স্বামী। তাঁর বাড়ি অন্ধ্রপ্রদেশে। তিনি ১৫৭ নম্বর ব্যাটেলিয়নের জওয়ান ছিলেন। প্রাথমিক ভাবে অনুমান, ওই জওয়ান আত্মঘাতী হয়েছেন।

বাহিনী সূত্রের দাবি, শুক্রবার ভোরে নিজের কাছে থাকা বন্দুক দিয়ে বুকে গুলি করে আত্মঘাতী হয়েছেন ওই জওয়ান। সহকর্মীরা তাঁকে উদ্ধার করে শীতলখুচি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে ওই জওয়ানকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য কোচবিহারে পাঠানো হয়েছে। এই ঘটনার প্রেক্ষিতে মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা বলেন, ‘‘শীতলখুচিতে এক জওয়ান আত্মঘাতী হয়েছেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।’’ জওয়ানের ‘আত্মহত্যা’ নিয়ে বাহিনীর তরফে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি। তবে বিএসএফ সূত্রে দাবি, পারিবারিক অশান্তির জেরে আত্মঘাতী হয়ে থাকতে পারেন ওই জওয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bsf jawan Sitalkuchi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE