Advertisement
০৩ জুন ২০২৪
Leopard

Leopard: ঝোপ থেকে বেরিয়ে হঠাৎ কামড় বসাল চিতাবাঘ, মালবাজারে জখম শিশু

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ চা বাগানের ডি ১০ নম্বর আবাদি এলাকায় ঘটনাটি ঘটে।

জখম আমন ওঁরাও।

জখম আমন ওঁরাও। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মালবাজার শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১৩
Share: Save:

চিতাবাঘের হানায় গুরুতর জখম হল এক শিশু। বৃহস্পতিবার এই ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে জলপাইগুড়ির মালবাজারের গুডহোপ চা-বাগানে। বছর দশেকের ওই শিশুটি চিতাবাঘের কামড়ে জখম হয়ে হাসপাতালে ভর্তি। ভরদুপুরে চিতাবাঘের এমন হামলার ঘটনায় আশঙ্কার আবহ তৈরি হয়েছে গুডহোপ চা বাগান এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বেলা ১২টা নাগাদ চা-বাগানের ডি ১০ নম্বর আবাদি এলাকায় ঘটনাটি ঘটে। আমন ওঁরাও (১০) নামের ওই শিশুটি চা বাগানের রাস্তা দিয়ে যখন যাচ্ছিল সেই সময় হঠাৎ একটি চিতাবাঘ পাশের ঝোপ থেকে বেরিয়ে তাকে আক্রমণ করে। আশেপাশের লোকজন চিৎকার করলে চিতাবাঘটি পালিয়ে যায়। জখম আমনকে দ্রুত মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে প্রাথমিক চিকিৎসার পর তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

বন্যপ্রাণ শাখার মাল স্কোয়াডের রেঞ্জার দীপেন সুব্বার কথায়, ‘‘আমরা খবর পাওয়ামাত্র হাসপাতালে দফতরের এক কর্মীকে পাঠিয়েছি। ওর জখম গুরুতর থাকায় মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসার খরচ দফতর বহন করবে। পরিস্থিতি দেখে ওই চা-বাগানে খাঁচা পাতা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard child Leopard attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE