Advertisement
২৭ মে ২০২৪
Leopard attack

Leopard Attack: আচমকা চলন্ত বাইকের উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, তার পর যা ঘটল নাগরাকাটায়...

সন্ধ্যায় চা-বাগানের ভিতরের রাস্তা দিয়ে ফিরছিলেন বিজয়প্রতাপ সিংহ নামে ওই বাইক আরোহী। সেই সময় আচমকা তাঁর ঘাড়ে ঝাঁপিয়ে পড়ে চিতাবাঘটি।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নাগরাকাটা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ০০:৪১
Share: Save:

রোজকার মতোই সন্ধ্যায় চা বাগানের নির্জন রাস্তা দিয়ে বাইকে করে বাড়ি ফিরছিলেন এক ব্যক্তি। আচমকাই পাশ থেকে ওই বাইক আরোহীর উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ। টাল সামলাতে না পেরে বাইক নিয়ে রাস্তায় উল্টে পড়লেন ওই ব্যক্তি। শনিবার সন্ধ্যায় জলপাইগুড়ির নাগরাকাটার বামনডাঙায় ঘটনাটি ঘটেছে। চিতাবাঘের হামলায় জখম হয়েছেন বামনডাঙা চা বাগানেরই বাসিন্দা বিজয় প্রতাপ সিংহ নামে ওই ব্যক্তি।

স্থানীয় সূত্রে খবর, সন্ধ্যায় বাইকে করে চা বাগানের ভিতরের একটি রাস্তা দিয়ে ফিরছিলেন তিনি। সেই সময়েই বিপত্তি। হঠাৎই তাঁর ঘাড়ে ঝাঁপিয়ে পড়ে একটি চিতাবাঘ। যার জেরে স্বাভাবিক ভাবেই বাইক নিয়ে উল্টে পড়েন তিনি। এই ঘটনায় শরীরের একাধিক জায়গায় আঘাত পেয়েছেন বিজয়। পড়শিরাই তাঁকে উদ্ধার করে সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি।

বিজয় বলেন, ‘‘কী ভাবে যে বেঁচে ফিরলাম, জানা নেই। দীর্ঘ দিন ধরে এই রাস্তা দিয়ে যাতায়াত করছি। বামনডাঙ্গা চা বাগানে চিরকালই বন্যজন্তুর উপদ্রব। তবে চলন্ত বাইকের ওপর যে ভাবে চিতাবাঘ ঝাঁপিয়ে পড়ল, এ রকম ঘটনা আগে ঘটেছে বলে তো শুনিনি।’’

এই ঘটনায় বন দফতরের খুনিয়া রেঞ্জের রেঞ্জার প্রদ্যুৎ সরকার বলেন, ‘‘জখম ব্যক্তির চিকিৎসার যাবতীয় বন্দোবস্ত বন দফতরের পক্ষ থেকেই করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard attack Nagrakata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE