Advertisement
০৩ মে ২০২৪
threat

Arrest: বিবাহবিচ্ছেদ হয়েছে, ‘দুঃখে’ পিস্তল-বোমা হাতে নেটমাধ্যমে ধ্বংসের হুমকি মালদহের ব্যক্তির

দেব বল্লভ (৪৩) নামে ওই ব্যক্তি মালদহের মুচিয়া নেমুয়ার বাসিন্দা। সম্প্রতি দেবের একটি ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্য়মে। যা নিয়ে বিতর্ক।

বোমা-বন্দুক হাতে দেব বল্লভ।

বোমা-বন্দুক হাতে দেব বল্লভ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১১:১৯
Share: Save:

এক হাতে আগ্নেয়াস্ত্র। আর এক হাতে তাজা বোমা নিয়ে নেটমাধ্যমে পুলিশ-প্রশাসন থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিদের লাগাতার হুমকি। মালদহের এক ব্যক্তির এমনই এক ভিডিয়ো গত কয়েক দিন ধরে ভাইরাল হয়ে উঠেছিল নেটমাধ্যমে। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেব বল্লভ (৪৩) নামে ওই ব্যক্তি পুরাতন মালদহের মুচিয়া নেমুয়া এলাকার বাসিন্দা। সম্প্রতি দেবের একটি ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্য়মে। যাতে জেলার পুলিশকর্তারা তৎপর হয়ে ওঠেন। ১ মিনিট ২৪ সেকেন্ডের একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, আগ্নেয়াস্ত্র এবং কয়েক ধরনের বোমা হাতে নিয়ে হুমকি দিচ্ছেন দেব। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘এই অস্ত্র পিস্তল, এই পেট্রোল বোমা, এই যে বোমা, অ্যাসিড। এই সব রকম রেখেছি সন্ত্রাসবাদীদের জন্য। সন্ত্রাসবাদীরা আমাকে আক্রমণ করলেই আমি ওদের ঝাঁঝরা করে দেব। আমার কাছে যে বোমা আছে তা ব্যাগের পকেটে রাখব। ৪৮ ঘণ্টার মধ্যে ব্যবস্থা না নিলে সবাইকে ধ্বংস করে দেব। যাকে পাব তাকেই আমি খুন করতে প্রস্তুত।’’

পুলিশ দেবকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, দেবের বিবাহবিচ্ছেদ হয়েছে। সম্প্রতি তাঁর ছেলেকে রাখা হয়েছে মায়ের হেফাজতে। এর পর থেকেই দেব মানসিক ভাবে কিছুটা ভারসাম্যহীন হয়ে পড়েছেন বলে তাঁর প্রতিবেশীদের দাবি। প্রমীলা মণ্ডল নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘ও খুব ভাল ছেলে ছিল। বউ চলে যাওয়ার পর এমন হয়ে গিয়েছে ও। এর পর ওর ছেলে চলে যাওয়ার পর ও মানসিক ভাবে ভেঙে পড়েছে। ওর রাগ যে কার উপর তা জানি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

threat police pistol bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE