Advertisement
২৪ মে ২০২৪
Death

Death: পিকনিকে অসুস্থ হয়ে মৃত্যু

রিপনের স্ত্রী সান্ত্বনা গৃহবধূ। তাঁদের চার বছরের এক ছেলে ও এক মাসের একটি মেয়ে রয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১০:০৮
Share: Save:

বর্ষবরণের রাতে বন্ধুদের সঙ্গে পিকনিক করার সময়ে আচমকা অসুস্থ হয়ে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার বরুয়া গ্রাম পঞ্চায়েতের বরুয়া এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রিপন তালুকদার (২৮)। তাঁর বাড়ি ওই গ্রাম পঞ্চায়েতের বড় বরুয়া এলাকায়। তিনি পেশায় টোটো চালক ছিলেন।

ওইদিন রাতে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে বরুয়া এলাকার একটি পুকুরের ধারে পিকনিক করছিলেন রিপন। সেই সময় আচমকা অসুস্থ হয়ে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রায়গঞ্জ মেডিক্যালে নিয়ে গেলে আগেই মৃত্যু হয়েছে বলে চিকিৎসকেরা জানান। রিপন পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন। এখন সংসারের খরচ কোথা থেকে আসবে, তা নিয়ে দুশ্চিন্তায় পরিবারের লোকেরা। শনিবার মেডিক্যালে যুবকের মৃতদেহটি ময়নাতদন্ত করিয়েছে পুলিশ। পুলিশ ওই যুবকের মৃত্যুর কারণ জানতে ঘটনার তদন্ত শুরু করেছে।

রিপনের স্ত্রী সান্ত্বনা গৃহবধূ। তাঁদের চার বছরের এক ছেলে ও এক মাসের একটি মেয়ে রয়েছে। পরিবারের রিপনের স্ত্রী ও দুই সন্তান ছাড়াও তাঁর বৃদ্ধ বাবা ও মা রয়েছেন। রিপনের কাকা হিমারঞ্জনের দাবি, ওই দিন রাতে বন্ধুদের সঙ্গে পিকনিক চলাকালীন রিপনের আচমকা পেটে ব্যথা শুরু হয়। স্থানীয় একটি ওষুধের দোকানে গিয়ে ও পরে বাড়িতে গিয়ে তিনি অম্বলের ওষুধও খান। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। তিনি বলেন, “ভাইপোর কী কারণে মৃত্যু হল, তা জানতে আমরা ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছি। এখন সংসারের খরচ কোথা থেকে আসবে, তা ভেবে সবাই দুশ্চিন্তায় আছি।” স্থানীয় পঞ্চায়েত সদস্য লালু সরকারের বক্তব্য, “রিপনবাবুর পরিবারকে সরকারি সুবিধা পাইয়ে দেওয়ার বিষয়ে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Picnic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE