Advertisement
৩০ এপ্রিল ২০২৪
bagdogra

Bagdogra Airport: বাগডোগরায় বিমান চলাচল বন্ধ ১৪ দিন, চলবে রানওয়ের ফাটল মেরামতির কাজ

বিগত দু’মাস ধরে বিভিন্ন সময়ে রানওয়েতে বারবার ফাটল দেখা যাচ্ছিল। এর ফলে বিমান ওটা নামায় অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছে চালকদের।

বাগডোগরা বিমানবন্দর।

বাগডোগরা বিমানবন্দর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দার্জিলিং শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১৮:২৫
Share: Save:

১৪ দিনের জন্য বন্ধ করা হল বাগডোগরা বিমানবন্দরের বিমান চলাচল। চলতি মাসের ১১ তারিখ থেকে ২৫ তারিখ পর্যন্ত রানওয়ে সম্পূর্ণ ভাবে বন্ধ থাকছে বলেই বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে। কিছুদিন আগেই বাগডোগরা বিমানবন্দরে হঠাৎ করেই ফাটল দেখা দিয়েছিল। সেই রানওয়ে মেরামতির কাজ শুরু করার কারণেই দু’সপ্তাহের জন্য বিমান চলাচল স্থগিত করা হল।

বাগডোগরা বিমানবন্দরের ডিরেক্টর সুব্রহ্মণ্যম পি জানান, বর্ডার রোড অর্গানাইজেশন রানওয়ে সারাইয়ের কাজে নেমেছে। টানা দু’সপ্তাহ ধরে মেরামতির কাজ চলবে। আবার নতুন করে তৈরি করা হচ্ছে রানওয়ে।


তিনি আরও জানান, বিগত দু’মাস ধরে বিভিন্ন সময়ে রানওয়েতে বারবার ফাটল দেখা যাচ্ছিল। এর ফলে বিমান ওটানামার সময় সমস্যার মুখোমুখি হতে হয়েছে চালকদের। তাই আগামী দিনে যাতে এ রকম কোনও সমস্যার সৃষ্টি না হয় বা কোনও বড়সড় বিপদের সম্মুখীন না হতে হয় সেই কারণেই রানওয়ে মেরামতির কাজ তড়িঘড়ি শুরু করা হয়েছে। আবহাওয়ার রকমফেরের কারণেই এই ফাটলগুলি হয়েছিল বলেই মনে করা হচ্ছিল। তবে এই প্রসঙ্গে সুব্রহ্মণ্যম বেশি কিছু বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bagdogra bagdogra airport closed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE