Advertisement
১৯ মে ২০২৪
North Bengal

নির্মাণ সংস্থার দফতরে কেন্দ্রীয় তদন্ত দলের হানা

বুধবার সকালে এনজেপি স্টেশনে নামেন তদন্ত সংস্থার আধিকারিকেরা। এর পরে, বেলা ১১টা নাগাদ তাঁরা ওই নির্মাণ সংস্থার কার্যালয়ে পৌঁছন। চার জন আধিকারিকের দল সেখানে যান বলে খবর।

Central Investigation Agency.

অভিযান: শিলিগুড়ির শালুগাড়ায় বুধবার সকালে এক নির্মাণ সংস্থার দফতরে তদন্ত-দলের হানা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ০৬:৫৯
Share: Save:

শালুগাড়ায় একটি নির্মাণ সংস্থায় হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বুধবার সকালে সংস্থার কার্যালয়ে হানা দেয় তদন্তকারীদের দলটি। সকাল থেকে রাত অবধি সেখানে তল্লাশি চলেছে বলে খবর। এ দিন রায়গঞ্জে তৃণমূলে যোগ দেওয়া বিধায়ক কৃষ্ণ কল্যাণীর বাড়িতে আয়কর বিভাগ ও ইডি-র তল্লাশি চলে। সে সূত্রে এখানেও নির্মাণ সংস্থাটিতে তল্লাশি অভিযান চলে বলে পুলিশের একটি সূত্রের দাবি। যদিও এ দিন তল্লাশিতে কিছু পাওয়া গিয়েছে কি না কিংবা বিধায়কের সঙ্গে সংস্থার যোগ রয়েছে কি না সে ব্যাপারে আধিকারিকেরা কিছু বলেননি।

এ দিন সকালে এনজেপি স্টেশনে নামেন তদন্ত সংস্থার আধিকারিকেরা। এর পরে, বেলা ১১টা নাগাদ তাঁরা ওই নির্মাণ সংস্থার কার্যালয়ে পৌঁছন। চার জন আধিকারিকের দল সেখানে যান বলে খবর। তবে তদন্ত দলটি ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)-র, না আয়কর বিভাগের, তা রাত পর্যন্ত জানা যায়নি। তল্লাশিতে আসা আধিকারিকেরা এ নিয়ে কোনও কথা বলতে চাননি। তবে পুলিশের একটি সূত্রের দাবি, নির্মাণ সংস্থায় তল্লাশিতে ইডির আধিকারিকেরা এসেছিলেন।

এ দিন সকাল থেকে কার্যালয়ে তল্লাশি চলাকালীন বাইরে সিআরপিএফের দুই জওয়ান মোতায়েন ছিলেন। শহরের অন্যতম বড় নির্মাণ সংস্থা এটি। শিলিগুড়ি-সহ উত্তরবঙ্গের বেশ কিছু জায়গায় ওই সংস্থা বহুতল, আবাসন তৈরি করে থাকে।

এ দিনের ওই তল্লাশি অভিযান নিয়ে নির্মাণ সংস্থার কর্তা ও কর্মীরাও কিছু বলতে চাননি। শালুগাড়ায় একটি বহুতলের চার তলায় বেশ কয়েকটি কার্যালয় রয়েছে সংস্থাটির। কর্মীদের নিয়ে দফায় দফায় সেখানে তল্লাশি চালানো হয়। সংস্থার লেনদেন সংক্রান্ত কাগজপত্র খতিয়ে দেখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

North Bengal Raid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE