Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

নাবালিকা খুনে উত্তপ্ত মাটিগাড়া, অভিযুক্তের বাড়ি ভাঙচুরের অভিযোগ

স্থানীয় সূত্রে খবর, রাতে লেনিন কলোনির পালপাড়ায় থাকা অভিযুক্তের বাড়িতে হামলা চালানো হয়। সেই সময় অভিযুক্তের পরিবারের সদস্যদের মারধর করার পাশাপাশি বাড়িতে ভাঙচুরও চালানো হয়।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মাটিগাড়া শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ২৩:২৯
Share: Save:

শিলিগুড়ির মাটিগাড়ায় স্কুল পোশাকে থাকা নাবালিকাকে খুনের ঘটনায় দফায় দফায় উত্তেজনা ছড়াল এলাকায়। থানা ঘেরাও করে বিক্ষোভকে কেন্দ্র করে মঙ্গলবার রাতেই উত্তেজনা ছড়িয়েছিল। অভিযুক্তের মহম্মদ আব্বাসের বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। মঙ্গলবার মধ্যরাতে মাটিগাড়া থানা ঘেরাও করেও বিক্ষোভ চলে।

স্থানীয় সূত্রে খবর, রাতে লেনিন কলোনির পালপাড়ায় থাকা অভিযুক্তের বাড়িতে হামলা চালানো হয়। সেই সময় অভিযুক্তের পরিবারের সদস্যদের মারধর করার পাশাপাশি বাড়িতে ভাঙচুরও চালানো হয়। এর পর ভোরে ফের হামলা চলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ। এলাকায় চাপা উত্তেজনা থাকায় বসানো হয় পুলিশ পিকেট। প্রতিবেশী রাজিয়া খাতুন বলেন, ‘‘মাঝরাতে ১০ থেকে ১২ জন এসে ঘর থেকে বের করে সবাইকে মারধর ও ভাঙচুর করতে শুরু করে। আমরা প্রতিবেশী, ঘটনার সঙ্গে কোনও ভাবে জড়িত নই। আমাদেরও মারধর করা হয় ও বাড়িতে ভাঙচুর চালানো হয়।’’

ঘটনাকে কেন্দ্র করে শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের এডিসিপি শুভেন্দ্র কুমার বলেন, ‘‘যেখানে পুলিশ তার নিজের কাজ সঠিক ভবে করছে, দ্রুততার সঙ্গে কাজ করছে, সেখানে এই বিষয়টাকে অন্য দিকে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। গতকাল রাতে অভিযুক্তের বাড়ি ভাঙচুর করেছে এলাকাবাসীরা। সেখানে এখন পুলিশি পাহারা রয়েছে। অন্য দিকে আজ (বুধবার) সকালে মিছিলের কোনও অনুমতি ছিল না। তাও তারা মিছিল করছে। মিছিলে স্কুলের পড়ুয়াদের জোর করে ঢোকানো হয়েছে। তাদের মিছিল থেকে বের করতেই পুলিশের উপর ইটবৃষ্টি, পাথর ছোড়া হয়। কাজেই পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশকে লাঠি চার্জ করতে হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder matigara Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE