Advertisement
০৫ মে ২০২৪
Adultery

ফের ‘মাতব্বরি’ গ্রামবাসীদের, পরকীয়ার সন্দেহে গৃহবধূকে নির্যাতন, গ্রেফতার ৪

গ্রামবাসীদের অভিযোগ, সেই এলাকায় এক বিবাহিত মহিলার বাড়ি প্রায়শই আসতেন এই যুবক। এর জেরেই সন্দেহ তৈরি হয় এলাকাবাসীর মধ্যে।

স্থানীয়রা বেঁধে রেখেছেন ওই মহিলা এবং যুবককে।

স্থানীয়রা বেঁধে রেখেছেন ওই মহিলা এবং যুবককে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১৩:২৪
Share: Save:

আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি জেলায় গত কয়েক সপ্তাহে গ্রামবাসীদের ‘মাতব্বরি’র বেশ কয়েকটি ঘটনা সামনে এসেছে। কোথাও সালিশি সভার নিদান, তো কোথাও পরকীয়ার অভিযোগ তুলে হেনস্থা। এ বার সেই ঘটনারই পুনরাবৃত্তি হল জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে। সেখানে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে এক পুরুষ এবং মহিলাকে বাঁশে বেঁধে মারধর করলেন স্থানীয়রা।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির পূর্ব মাগুরমারি গিলান্ডিপাড় সংলগ্ন এলাকায়। গ্রামবাসীদের অভিযোগ, সেই এলাকায় এক বিবাহিত মহিলার বাড়ি প্রায়শই আসতেন এই যুবক। এর জেরেই সন্দেহ তৈরি হয় এলাকাবাসীর মধ্যে।

পরকীয়া সন্দেহে ‘মাতব্বরি’ গ্রামবাসীদের।

পরকীয়া সন্দেহে ‘মাতব্বরি’ গ্রামবাসীদের। নিজস্ব চিত্র।

মঙ্গলবার রাতে ওই যুবক এসেছিলেন মহিলার বাড়ি। তখন এলাকার বাসিন্দারা তাঁদের দড়ি দিয়ে বেঁধে রাখে একটি বাঁশে। সঙ্গে চলতে থাকে মারধর এবং অকথ্য গালিগালাজ। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে ওই এলাকায়। জানা গিয়েছে, ওই যুবকের বাড়ি নিরঞ্জন পাঠ এলাকায়। তাঁর দু’টি সন্তান রয়েছে। ওই মহিলারও ৫ বছরের একটি সন্তান রয়েছে বলে জানা গিয়েছে।

এই ঘটনার পর বুধবার ভোররাতে ওই গ্রামে গিয়েছিল পুলিশ। মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতে দায়ের হয়েছে মামলা। ওই ভিডিয়ো দেখে এই ঘটনায় জড়িত সন্দেহে ৪ জনকে এখনও অবধি গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police villagers Adultery Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE