Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bus Accident Near Siliguri

শিলিগুড়ি আসার পথে ব্রেক ফেল! খাদের কিনারায় সরকারি বাস, আহত বেশ কয়েক জন যাত্রী

বাসটি রাস্তার ধারে একটি খাদের কিনারায় চলে যায়। সেখানেই ঝুলতে থাকে। ভাগ্যক্রমে থেমেও যায় বাসটি। হুড়মুড়িয়ে একের পর এক যাত্রী বেরিয়ে আসতে থাকেন বাস থেকে। আহত হন জনা পাঁচেক যাত্রী।

bus accident

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৯:১৪
Share: Save:

পাহাড়ে দুর্ঘটনার কবলে পড়ল সরকারি বাস। আহত হলেন বেশ কয়েক জন যাত্রী। মঙ্গলবার কার্শিয়াং থেকে শিলিগুড়ি যাওয়ার পথে রোহিণীতে দুর্ঘটনার মুখে পড়ে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা (এনবিএসটিসি)-র একটি বাস।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে যাত্রী নিয়ে কার্শিয়াং থেকে শিলিগুড়ির দিকে আসছিল একটি বাস। রোহিণী এলাকার রাস্তা ধরে যখন বাসটি এগোচ্ছে, তখনই নিয়ন্ত্রণ হারায়। বাসচালক বাসটিকে নিয়ন্ত্রণের চেষ্টা করেন। কিন্তু বাসটি রাস্তার ধারে একটি খাদের কিনারায় চলে যায়। সেখানেই ঝুলতে থাকে। ভাগ্যক্রমে থেমেও যায় বাসটি। হুড়মুড়িয়ে একের পর এক যাত্রী বেরিয়ে আসতে থাকেন বাস থেকে। কিন্তু বাসের ঝাঁকুনিতে আহত হন জনা পাঁচেক যাত্রী। তাঁদের উদ্ধার করে কার্শিয়াং হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। ইতিমধ্যে বাসটিকে খাদের কিনারা থেকে সরিয়ে নিয়ে আসা হয়েছে। পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনায় বেশ কয়েক জন যাত্রী আহত হয়েছেন। বড় দুর্ঘটনার আশঙ্কা ছিল। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ব্রেক ফেল করে এই দুর্ঘটনা হয়েছে। তবে তার তদন্ত চলছে। বাকি যাত্রীদের অন্য গাড়ি করে গন্তব্যে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident North Bengal NBSTC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE