Advertisement
০৬ মে ২০২৪
KLO

KLO: বিদেশে প্রশিক্ষণ নিতে যাওয়ার আগে আবারও জালে কেএলও জঙ্গি, অস্ত্র সংগ্রহ করত ধৃত

বৃহস্পতিবারই শিলিগুড়ির খালপাড়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় অবিনাশ রায় নামে এক যুবককে।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতকে।

আদালতে নিয়ে যাওয়া হচ্ছে ধৃতকে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৪৩
Share: Save:

পুলিশের চোখে ধুলো দিয়ে বিহার-সহ বিভিন্ন রাজ্য থেকে আগ্নেয়াস্ত্র সংগ্রহ করতে ওস্তাদ। দিন কয়েকের মধ্যেই প্রশিক্ষণ নেওয়ার উদ্দেশে পাড়ি দেওয়ার কথা ছিল বিদেশের জঙ্গি শিবিরে। এ হেন কেএলও জঙ্গি মৃণাল বর্মণ এসটিএফের হাতে ধরা পড়ে গেল শুক্রবার গভীর রাতে শিলিগুড়ির ফাঁসিদেওয়া এলাকায়।
বৃহস্পতিবারই শিলিগুড়ির খালপাড়া এলাকায় অভিযান চালিয়েছিল এসটিএফ। সেখান থেকে কেএলও জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয় অবিনাশ রায় নামে এক যুবককে। এসটিএফ সূত্রে জানা গিয়েছে, জঙ্গি সংগঠনের জন্য তহবিল সংগ্রহ করত অবিনাশ। সেই কারণে অসম থেকে শিলিগুড়ি গিয়েছিল ওই যুবক। সেখানেই এসটিএফের হাতে ধরা পড়ে অবিনাশ। তাকে জেরা করে এসটিএফ মৃণালের খোঁজ পায়।

সেই তথ্যের ভিত্তিতেই শুক্রবার গভীর রাতে শিলিগুড়ির ফাঁসিদেওয়া এলাকা থেকে মৃণালকে গ্রেফতার করা হয়। এসটিএফ সূত্রে খবর, মৃণাল শিলিগুড়ি কান্তিদেওয়ার বাসিন্দা। অভিযোগ, এলাকার ব্যবসায়ীদের কাছ থেকে তোলাবাজি করত সে। সেই টাকা দিয়েই বিহার থেকে অস্ত্র কিনত সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KLO militant arrest STF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE