Advertisement
২১ মে ২০২৪
Bangladeshi

দালালকে টাকা দিয়ে দু’বছর আগে অনুপ্রবেশ ভারতে, মালদহে পুলিশের জালে তিন বাংলাদেশি

ধৃতরা হলেন মহম্মদ সুলতান মিয়া, মহম্মদ শরিফ আলি এবং মহম্মদ কায়লু। পুলিশের দাবি, ধৃত তিন যুবকের বাড়ি বাংলাদেশের সিলেটে।

Three citizens of Bangladesh arrested at Malda

তিন বাংলাদেশি গ্রেফতার। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৫:৫২
Share: Save:

দালালের মাধ্যমে সীমান্ত পেরিয়ে বছর দু’য়েক আগে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করেছিলেন তিন বাংলাদেশি নাগরিক। বিভিন্ন রাজ্য ঘুরে তাঁরা পৌঁছেছিলেন মালদহে। তাঁদেরকে ধরল মালদহ পুলিশ। ধৃতদের থেকে মিলেছে চাঞ্চল্যকর তথ্য।

ধৃতরা হলেন মহম্মদ সুলতান মিয়া বয়স ২০ বছর, মহম্মদ শরিফ আলি বয়স ২৩ এবং ২৮ বছরের মহম্মদ কায়লু। পুলিশের দাবি, ধৃত তিন যুবকের বাড়ি বাংলাদেশের সিলেটে। তদন্তকারীদের দাবি, ধৃতরা জানিয়েছেন, বছর দু’য়েক আগে ফজল আলি তালহা নামে এক দালালকে মাথা পিছু ৩০ হাজার টাকা দিয়ে বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশ করেছিলেন ওই তিন জন। কায়লু জানিয়েছেন, ভারতে ঢুকে শ্রমিক সরবরাহকারীর এক ঠিকাদার মারফত তাঁরা কাশ্মীরে গিয়েছিলেন কাজ করতে। কিন্তু সেখানে কাজ করে যথেষ্ট অর্থ উপার্জন সম্ভব হয়নি। ফলে কাশ্মীর থেকে মালদহে পৌঁছন তাঁরা। মালদহের হবিবপুরের বুলবুলচণ্ডী এলাকা থেকে তাঁদের গ্রেফতার করে হবিবপুর থানার পুলিশ।

মালদহের পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, তিন বাংলাদেশি যুবকের বিরুদ্ধে অনুপ্রবেশের মামলা রুজু করা হয়েছে। তাঁদের থেকে আরও তথ্য সংগ্রহ করা হচ্ছে বলেও জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi arrest Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE