Advertisement
০১ জুন ২০২৪
Dinhata

Dinhata: উদয়নের বিরুদ্ধে মন্তব্য করা বিজেপি নেতার বাড়িতে হামলা! দিনহাটায় রাতভর বোমাবাজি

দিনাহাটার তৃণমূল বিধায়কের বিরুদ্ধে নেটমাধ্যমে মন্তব্য করা বিজেপি মণ্ডল সভাপতির বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ।

বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে।

বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৪:৪৪
Share: Save:

দফায় দফায় বোমাবাজিতে উত্তেজনা ছড়াল দিনহাটায়। বিধায়ক উদয়ন গুহের বিরুদ্ধে নেটমাধ্যমে মন্তব্য করা বিজেপি মণ্ডল সভাপতির বাড়ির সামনে বোমাবাজি এবং বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল শাসক দল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন এক বিজেপি কর্মী। যদিও হামলার কথা অস্বীকার করেছে তৃণমূল।

অভিযোগ, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ দিনহাটার পুটিমারি এলাকায় বিজেপির মণ্ডল সভাপতি শাবানা খাতুনের বাড়ির সামনে বোমাবাজি হয়। অন্য দিকে, আর এক বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। পাশাপাশি, দিনহাটার ভেটাগুড়ি এলাকায় এক বিজেপি কর্মীকে বাড়ি ফেরার পথে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। উল্লেখ্য, কয়েক দিন আগে বিজেপি নেত্রী শাবানা খাতুন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়নের বিরুদ্ধে নেটমাধ্যমে ‘কুরুচিকর’ মন্তব্য করেন বলে অভিযোগ তোলে তৃণমূল। এর পরই তাঁর বাড়িতে হামলার ঘটনায় আঙুল উঠেছে শাসক দলের বিরুদ্ধে।

এই সবক’টি ঘটনায় বিজেপি তৃণমূলের দিকে আঙুল তুললেও, তারা অভিযোগ উড়িয়ে দিয়েছে। কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিলরঞ্জন দে বলেন, ‘‘ভোট পরবর্তী হিংসায় বিজেপি কর্মীকে খুনের ঘটনায় দিনহাটার বেশ কয়েক জনকে গ্রেফতার করেছে সিবিআই। তাই দিনহাটার বিধায়ক ভয় পাচ্ছেন। সিবিআইয়ের হাত যাতে তাঁর কাছে না পৌঁছয়, তার জন্য বিজেপি কর্মীদের মনোবল ভেঙে দিতে চাইছেন তিনি। এক জন মহিলা নেত্রীর বাড়িতে যে ভাবে ভাঙচুর করা হয়েছে, তা অত্যন্ত লজ্জাজনক।’’এই নিয়ে দিনহাটা পুরসভার ভাইস চেয়ারম্যান তথা তৃণমূল নেতা সাবির সাহা চৌধুরী বলেন, ‘‘তৃণমূলের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করা হচ্ছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। সাবানা খাতুনের বাড়িতে বিজেপিই ভাঙচুর চালিয়েছে। এখন দোষ চাপানোর চেষ্টা হচ্ছে তৃণমূলের ঘাড়ে।’’

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dinhata TMC BJP Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE