Advertisement
০১ জুন ২০২৪
Bypoll

Dinhata bypoll: দিনহাটায় শেষ দিনের প্রচার সারলেন প্রার্থীরা, জয় নিয়ে আশাবাদী সকলেই

দিনহাটার ৯ নম্বর ওয়ার্ডের নিষিদ্ধ পল্লিতে প্রচারে গিয়েছিলেন উদয়ন।

শেষ দিনের নির্বাচনী প্রচার সেরে আশাবাদী তৃণমূল প্রার্থী উদয়ন গুহ, বিজেপি প্রার্থী অশোক মণ্ডল

শেষ দিনের নির্বাচনী প্রচার সেরে আশাবাদী তৃণমূল প্রার্থী উদয়ন গুহ, বিজেপি প্রার্থী অশোক মণ্ডল

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ১৭:২১
Share: Save:

আগামী ৩০ অক্টোবর দিনহাটায় উপনির্বাচন। তার আগে বুধবার ওই কেন্দ্রে শেষ দিনের নির্বাচনী প্রচার সেরে আশাবাদী তৃণমূল প্রার্থী উদয়ন গুহ, বিজেপি প্রার্থী অশোক মণ্ডল ও বাম প্রার্থী আব্দুর রউফ।
এ দিন দিনহাটার ৯ নম্বর ওয়ার্ডের নিষিদ্ধ পল্লীতে প্রচারে গিয়েছিলেন উদয়ন। সকাল ১০টা নাগাদ দলের কর্মী-সমর্থকদের নিয়ে ওই এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি। অন্য দিকে, ২ নম্বর ব্লকের আমবাড়ি-সহ বিভিন্ন এলাকায় গিয়েছেন বিজেপি প্রার্থী অশোক। পিছিয়ে নেই বাম প্রার্থী রউফ-ও। দিনহাটার বুড়িরহাট এবং ভেটাগুড়ি এলাকায় নির্বাচনী প্রচারে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মণ্ডলীর সদস্য সুজন চক্রবর্তী এবং ফরওয়ার্ড ব্লকের কেন্দ্রীয় কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য গোবিন্দ রায়।

প্রচারে গিয়ে উদয়ন বলেন, ‘‘তৃণমূল কংগ্রেস নির্বাচনের আগে থেকেই সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ রেখে চলেছে। এখন ৩০ অক্টোবরের অপেক্ষায় রয়েছি।’’ অশোকের কথায়, ‘‘গত বিধানসভা নির্বাচনে বিজেপিকে দুই হাত তুলে আশীর্বাদ করেছেন মানুষ। এই নির্বাচনেও তাই করবে। এখানকার মানুষ শান্তি চায়।’’ জয় নিয়ে আশাবাদী বাম প্রার্থীও। রউফ বলেন, ‘‘৯০ শতাংশের বেশি এলাকায় আমরা প্রচার চালিয়েছি। মানুষ যথেষ্ট সাড়া দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bypoll Udayan Guha BJP TMC Left
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE