Advertisement
০৪ মে ২০২৪
Islampur

‘তৃণমূল কর্মীদের পিছন থেকে গুলি’! ইসলামপুরে শাসকদলের গোষ্ঠীকোন্দলে আহত অন্তত ১৪ জন

তৃণমূলের অভিযোগ, এই হামলার নেপথ্যে রয়েছেন যাঁরা পঞ্চায়েত ভোটে টিকিট না পেয়ে নির্দল হয়েছেন, তাঁরা। হামলার খবর পেয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে গিয়েছে পুলিশ।

a pistol

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ২১:৫২
Share: Save:

তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে গুলি চলার অভিযোগ উঠল উত্তর দিনাপুরের ইসলামপুরে। ‘গুলিবিদ্ধ’ হলেন অন্তত ১৪ জন। তাঁদের মধ্যে বেশ কয়েক জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ নিয়ে মঙ্গলবার স্বাধীনতা দিবসে চাঞ্চল্য এলাকায়। যদিও গুলি চলেছে— তৃণমূল নেতাদের এমন দাবি নস্যাৎ হয়েছে। পুলিশ সূত্রে খবর, ছররা গুলি চলেছে।

স্থানীয়দের দাবি, ইসলামপুর থানার কমলাগাও সুজালি গ্রাম পঞ্চায়েতের আতালডাঙ্গি হাট এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় আচমকাই তৃণমূলের দু’পক্ষের মধ্যে গুলি এবং বোমাবাজি শুরু হয়। তৃণমূল নেতৃত্বের দাবি, কয়েক জন তৃণমূল কর্মী বাজার থেকে ফেরার সময় পিছন থেকে তাঁদের ‘গুলি’ করা হয়। কেউ কেউ ‘গুলিবিদ্ধ’ হয়েছেন। কারও শরীর ছুঁয়ে বেরিয়ে গিয়েছে ‘গুলি’। আর এই ঘটনায় তাঁরা অভিযোগ করেছেন নির্দলদের দিকে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, ভোটের পর থেকেই ওই তৃণমূল কর্মীরা হুমকি পাচ্ছিলেন। তাঁরা কেন তৃণমূলে ভোট দিলেন, এ নিয়ে প্রায়শই ‘শাস্তি’ দেওয়া হবে বলা হত। তার পরই মঙ্গলবারের এই হামলা। ইসলামপুর মহকুমা হাসপাতালে কর্মীদের দেখতে আসা জেলা পরিষদের বিজয়ী তৃণমূল প্রার্থী মৌসুমী খাতুনের স্বামী জাহিদুল হক এবং তাঁর অনুগামীরা এই হামলার নেপথ্যে কমলাগাও সুজালির অঞ্চল তৃণমূল সভাপতি আব্দুল হকের দিকে আঙুল তুলেছেন। যদিও তিনি এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। ইতিমধ্যে এই গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ইসলামপুর থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। তবে এখনও গ্রেফতারির কোনও খবর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Islampur Islampur Clash tmc clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE