Advertisement
০৫ মে ২০২৪
toy train

Toy Train: আবারও বেলাইন টয় ট্রেন, পর্যটকদের নিয়ে দার্জিলিং যাওয়ার পথে লাইনচ্যুত

নিউ জলপাইগুড়ি থেকে পর্যটকদের নিয়ে দার্জিলিং রওনা দিয়েছিল টয় ট্রেন। গয়াবাড়ি স্টেশনের কাছে লাইনচ্যুত হয়ে যায় ট্রেনটির ইঞ্জিন।

বেলাইন টয় ট্রেন।

বেলাইন টয় ট্রেন। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দার্জিলিং শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৮:০৫
Share: Save:

এ বার দার্জিলিঙের গয়াবাড়ি স্টেশনের কাছে বেলাইন হয়ে গেল টয় ট্রেনের ইঞ্জিন। সেই সময় টয় ট্রেনে পর্যটকরা ছিলেন। যদিও ওই দুর্ঘটনায় কেউ হতাহত হননি।

নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে পর্যটকদের নিয়ে দার্জিলিঙের উদ্দেশে রওনা দিয়েছিল টয় ট্রেন। গয়াবাড়ি স্টেশনের কাছে লাইনচ্যুত হয়ে যায় ট্রেনটির ইঞ্জিন। তার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে পর্যটকদের মধ্যে। ঘটনাস্থলে পৌঁছয় উদ্ধারকারী দল এবং রিকভারি ভ্যান। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় টয় ট্রেনের ইঞ্জিনকে ফের লাইনে তোলেন রেলের কর্মীরা। বাকি কামরাগুলির কোনও ক্ষয়ক্ষতি হয়েছে কি না, তা পরীক্ষা করে নেওয়ার পর আবার চালু হয় টয় ট্রেন। সেটা রওনা দেয় দার্জিলিঙের উদ্দেশে।

গত ৯ জুন নিউ জলপাইগুড়ি থেকে ৩৫ জন যাত্রী নিয়ে দার্জিলিঙের উদ্দেশে রওনা দিয়েছিল একটি ট্রেন। সন্ধ্যা ছ’টা নাগাদ সোনাদায় ট্রেনটি বেলাইন হয়ে যায়। যাত্রীদের ট্রেন থেকে নামিয়ে শেয়ার ট্যাক্সি করে দার্জিলিং পাঠানো হয়। বার বার টয় ট্রেন কেন লাইনচ্যুত হচ্ছে তা খতিয়ে দেখছে দার্জিলিং হিমালয়ান রেলওয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

toy train Darjeeling derailment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE