Advertisement
১৯ মে ২০২৪
Murder

ধূপগুড়ির পাটক্ষেতে যুবকের ক্ষতবিক্ষত দেহ, পরকীয়ার জেরেই খুন?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম শিসকুমার রায়। তিনি ধূপগুড়ি ব্লকের হরিণখাওয়া এলাকার বাসিন্দা।

মৃত যুবকের দেহ।

মৃত যুবকের দেহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৩:৪০
Share: Save:

পাটের ক্ষেতে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের ঝাড়আলতা-১ গ্রাম পঞ্চায়েতের বামনটারি এলাকায়। বুধবার রাতে স্থানীয়রা ওই দেহ দেখতে পান। পুলিশ জানিয়েছে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করার পর কেটে নেওয়া হয়েছে তাঁর যৌনাঙ্গ। যুবকের হাত-পায়েও আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম শিসকুমার রায়। তিনি ধূপগুড়ি ব্লকের হরিণখাওয়া এলাকার বাসিন্দা।

বামনটারি এলাকার বাসিন্দা সুবীর রায় বলেছেন, ‘‘বুধবার রাতে আমরা মাছ ধরতে বেরিয়েছিলাম। তখন দেখি প্রচুর মানুষ ভিড় করে রয়েছেন। কাছে গিয়ে দেখলাম, একটা লোক ক্ষতবিক্ষত অবস্থায় মরে পড়ে রয়েছে পাটক্ষেতে। তাঁর শরীরের বিভিন্ন অঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে।’’ স্থানীয়দের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে দু’জনকে গ্রেফতারও করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া ব্যক্তি।

গ্রেফতার হওয়া ব্যক্তি। নিজস্ব চিত্র।

মৃত যুবক বিবাহ বহির্ভূত সম্পর্কে যুক্ত ছিলেন বলে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী। সে কারণেই এই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। মৃতের স্ত্রী সবা রায়ের দাবি, স্থানীয় এক মহিলার সঙ্গে সম্পর্ক ছিল শিসের। তিনি বলেছেন, ‘‘বুধবার ওই মহিলা ফোন করে শিসকে ডাকেন।’’ শিসকে মাদক খাওয়ানোর পর খুন করা হয় বলে অভিযোগ করেছেন তিনি। ঘটনা নিয়ে জলপাইগুড়ি জেলার পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেছেন, ‘‘ঘটনায় তদন্ত শুরু করেছে ধূপগুড়ি থানার পুলিশ। দু’জনকে গ্রেফতারও করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Adultery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE