Advertisement
০৫ মে ২০২৪
Children Death

বাঁকুড়ায় টানা বৃষ্টিতে আচমকা ধসে পড়ল মাটির বাড়ির দেওয়াল, চাপা পড়ে তিন শিশুর মৃত্যু

গ্রামবাসীরা ধ্বংসস্তুপ থেকে শিশুদের উদ্ধারের চেষ্টা চলান। কিছু ক্ষণ পর তিন জনকে উদ্ধার করা সম্ভব হয়। গুরুতর জখম অবস্থায় তাদের নিয়ে যাওয়া হয়েছিল বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।

3 Children died after walls fall over them in Bankura

ভেঙে পড়া সেই বাড়ির সামনে গ্রামবাসীরা। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১০:৩৪
Share: Save:

ঝিরঝিরে বৃষ্টিতে মাটির দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল তিন শিশুর। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বোড়ামারা গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃত তিন শিশুর নাম রোহন সর্দার (৫), নিশা সর্দার (৪) এবং অঙ্কুশ সর্দার (৩)।

নিম্নচাপের জেরে শুক্রবার বিকেলের পর থেকে বাঁকুড়া জেলায় বিক্ষিপ্ত ভাবে ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়েছে। শনিবার সকালে বৃষ্টিটা একটু কমেছিল। তখনই বোড়ামারা গ্রামের একটি কাঁচা বাড়ির পাশে খেলছিল তিনটি শিশু। আচমকা ওই বাড়ির দেওয়ালের একাংশ ধসে পড়ে। তাতে চাপা পড়ে তিন শিশুই। হুড়মুড় শব্দ পেয়ে গ্রামবাসীরা সঙ্গে সঙ্গে ছুটে আসেন। ভেঙে পড়া মাটির বাড়ির ধ্বংসস্তুপ থেকে শিশুদের উদ্ধারের চেষ্টা চলান তাঁরা। কিছু ক্ষণ পর তিন জনকেই উদ্ধার করা সম্ভব হয়। গুরুতর জখম অবস্থায় তাদের নিয়ে যাওয়া হয়েছিল বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তিন শিশুকেই মৃত বলে ঘোষণা করেন। এমন একটি অনভিপ্রেত ঘটনায় শোকস্তব্ধ গোটা গ্রাম। মৃতদের বাবা-মায়ের কাছে জনপ্রতিনিধিরা যাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Children Death bankura
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE