Advertisement
২১ মে ২০২৪
CPM

CPM: পিটিয়ে খুন সিপিএম কর্মীকে, অভিযোগ

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নভেম্বর বিপ্লব উপলক্ষে রবিবার সন্ধ্যায় নিজের বাড়িতে দলের পতাকা টাঙিয়েছিলেন বাদল শেখ।

মৃত সিপিএম কর্মীর শোকার্ত স্ত্রী। সোমবার।

মৃত সিপিএম কর্মীর শোকার্ত স্ত্রী। সোমবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নানুর শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ০৯:২৭
Share: Save:

এক সিপিএম কর্মীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ তুলল তাঁর পরিবার। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে নানুরের বালিগুণী গ্রামে। অভিযোগের তির তৃণমূলের দিকে। স্থানীয় তৃণমূল নেতৃত্ব অবশ্য ওই অভিযোগ অস্বীকার করেছেন। পুলিশ জানায়, মৃতের নাম বাদল শেখ (৬৮)। তিনি সিপিএমের কৃষকসভার ব্লক কমিটির সদস্য ছিলেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নভেম্বর বিপ্লব উপলক্ষে রবিবার সন্ধ্যায় নিজের বাড়িতে দলের পতাকা টাঙিয়েছিলেন বাদল শেখ। এই নিয়ে স্থানীয় তৃণমূল কর্মীদের সঙ্গে তাঁর বচসা হয়। তার জেরে সোমবার সকালে গ্রামের কার্যালয়ে ডেকে নিয়ে গিয়ে তৃণমূল কর্মীরা বেধড়ক মারধর করে বাড়িতে ফেলে দিয়ে যায় বলে অভিযোগ। মৃতের স্ত্রী জরিনা বিবির কথায়, ‘‘সেই থেকে তৃণমূলের লোকেরা বাড়ি ঘেরাও করে রেখেছিল। স্বামীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে খুনের হুমকি দিয়েছিল। সেই ভয়ে বিনা চিকিৎসায় বাড়িতেই ফেলে রাখতে হয়।’’ শেষকৃত্যের পরে পুলিশে অভিযোগ জানানো হবে বলেও জানিয়েছেন।

সিপিএমের নানুর এরিয়া কমিটির সম্পাদক আসগর আলির দাবি, ফোন করে নানুর থানায় জানানোর পরে দুপুর দেড়টা নাগাদ পুলিশের হস্তক্ষেপে হাসপাতালে নিয়ে যাওয়ার সুযোগ হয়। বোলপুর প্রাথমিক হাসপাতালের পথে মৃত্যু হয়। তিনি বলেন, ‘‘রাজনৈতিক আক্রোশে তৃণমূলের দুষ্কৃতীরা আমাদের কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করেছে। আরও এক কর্মীকে বেধড়ক মারধর করা হয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক।’’

ওই অভিযোগ অস্বীকার করে তৃণমূলের ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্যের দাবি, ‘‘ওই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। গ্রামের বিবাদের জেরে ওই ঘটনা ঘটেছে।’’ পুলিশ জানিয়েছে, সন্ধ্যা পর্যন্ত কোনও লিখিত অভিযোগ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CPM Beaten to death Nanur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE