Advertisement
১৯ মে ২০২৪
Abhishek Banerjee

প্রবল ঝড়বৃষ্টিতে হুলস্থুল কাণ্ড, বাঁকুড়ার সিমলাপালে বাতিল করতে হল অভিষেকের সভা

তৃণমূল সূত্রে খবর, শুধু ঝড়বৃষ্টিই নয়, বাজও পড়তে থাকে। যে কারণে সভায় আসা তৃণমূল কর্মীরা নিরাপদ জায়গার খোঁজে দৌড়াদৌড়ি শুরু করেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৮:০৯
Share: Save:

ঝড়ের জন্য পণ্ড হল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাঁকুড়ার সভা। মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ ‘নবজোয়ার কর্মসূচি’তে জঙ্গলমহলের সিমলাপালের নদীঘাটে সভা করার কথা ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। কিন্তু তার কিছু আগেই প্রবল ঝড়বৃষ্টি শুরু হয়। যার জেরে দলীয় কর্মী-সমর্থকদের ছোটাছুটি লেগে যায় সভাস্থলে। এর পরেই সভা বাতিলের ঘোষণা করেন তৃণমূল নেতৃত্ব।

তৃণমূল সূত্রে খবর, শুধু ঝড়বৃষ্টিই নয়, বাজও পড়তে থাকে। যে কারণে সভায় আসা তৃণমূল কর্মীরা নিরাপদ জায়গার খোঁজে দৌড়াদৌড়ি শুরু করেন। তখনও অবশ্য অভিষেক সভাস্থলে এসে পৌঁছননি। এই পরিস্থিতিতে তৃণমূল নেতৃত্ব মঞ্চ থেকে ঘোষণা করেন, প্রাকৃতিক দুর্যোগের কারণে অভিষেক সভা করবেন না। কর্মী-সমর্থকদের ঝড় থামার পর পাশের রাস্তায় যেতে বলা হয়। জানানো হয়, অভিষেক সেখানে রোড শো করবেন।

সম্প্রতি বাঁকুড়ায় তৃণমূলের সভায় বাজ পড়ে এক কর্মীর মৃত্যু হয়। আহতও হন অনেকে। সোমবার নবজোয়ার কর্মসূচিতে সেই মৃত এবং আহত দলীয় কর্মীদের পরিবারের লোকেদের সঙ্গে দেখা করেন অভিষেক। তাঁদের সঙ্গে ঘণ্টাখানেক কথাও বলেন। গত শুক্রবার বাঁকুড়ার পাত্রসায়রে অভিষেকের সভার আগেও প্রবল ঝড়বৃষ্টি হয়। এর পরেই সিবিআইয়ের তলব পেয়ে নবজোয়ার কর্মসূচি কাটছাঁট করে কলকাতায় ফিরে আসতে হয় তৃণমূল নেতাকে। সেই দিন ঝড়বৃষ্টি থামার পর পাত্রসায়রে অভিষেকের বদলে পাত্রসায়রে সভা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE