Advertisement
১০ জুন ২০২৪
Anubrata Mandal

Anubrata Mondal: অনুব্রতের বাড়ির ছাদে আবার বাঁধা হল প্যান্ডেল! এ বার নেতার জন্য যজ্ঞের আয়োজনে কর্মীরা

পরিবারের ‘শান্তি’র জন্যে শ্রাবণ মাসের শেষ সোমবার এই যজ্ঞের আয়োজন করেছিলেন অনুব্রত। দিন সাতেক আগে প্যান্ডেলও বাঁধা হয়ে গিয়েছিল।

আবার অনুব্রতের বাড়ির ছাদে চলছে প্যান্ডেল বাঁধার কাজ।

আবার অনুব্রতের বাড়ির ছাদে চলছে প্যান্ডেল বাঁধার কাজ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৩:৩৭
Share: Save:

গরুপাচার মামলায় নেতা সিবিআই হেফাজতে। দফায় দফায় চলছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে জেরা। তাঁর মঙ্গলকামনায় তাঁরই বাড়ির ছাদে যজ্ঞের আয়োজন করলেন তৃণমূল কর্মীরা। অনুব্রত যে দিন ঠিক করেছিলেন, সেই ১৫ অগস্ট, সোমবারই হোমযজ্ঞের অনুষ্ঠান হবে বলে জানালেন কেষ্ট-অনুগামীরা।

অনুব্রত বরাবর ঈশ্বর বিশ্বাসী। নিয়ম করে ভোরবেলা কালীর পুজো করতেন। একে শরীরটা ভাল যাচ্ছিল না, তার উপর গরুপাচার মামলায় নাম জড়ানোর পর অস্বস্তিতে ভুগছিলেন কেষ্ট। সূত্রের খবর, পরিবারের ‘শান্তি’র জন্যে শ্রাবণ মাসের শেষ সোমবার এই যজ্ঞের আয়োজন করেন। দিন সাতেক আগে প্যান্ডেলও বাঁধা হয়ে গিয়েছিল। ঠিক হয়েছিল ১৫ অগস্ট এই অনুষ্ঠান করবেন। কিন্তু তার মধ্যেই গ্রেফতার হন তিনি। বাড়িমালিকই জেলে। এখন আর কে অনুষ্ঠান করবেন! তাই বৃহস্পতিবার সিবিআই অনুব্রতকে কলকাতা নিয়ে যাওয়ার পর প্যান্ডেল খোলা শুরু হয়ে যায়।

কিন্তু রবিবার অনুব্রতের নিচুপট্টি এলাকার নীলবাড়িতে দেখা গেল অন্য ছবি। আবার বাঁধা হচ্ছে প্যান্ডেল। কেষ্ট-অনুগামী সূত্রে খবর, ১৫ অগস্টই যজ্ঞানুষ্ঠান হবে। আয়োজন করছেন দলের কর্মীরা। তাঁদের প্রিয় নেতার মঙ্গলকামনা করে এই উদ্যোগ নিয়েছেন তাঁরা। তাঁদের নেতা যেমন হইহই করে পুজোআচ্চা করতেন, এই অনুষ্ঠানও তেমন করে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE