Advertisement
০১ মে ২০২৪
Minor Girl

টিউশনি যাওয়ার নাম করে যুবকের সঙ্গে ঘর ছাড়ে নাবালিকা, চার মাস পর উদ্ধার বীরভূম পুলিশের

গত বছরের অক্টোবরে টিউশনি যাওয়ার নাম করে ঘর ছাড়ে ওই নাবালিকা। কয়েক দিন পরেও সে বাড়ি ফিরে না আসায় দুবরাজপুর থানার দ্বারস্থ হয় তার পরিবার।

পঞ্জাব থেকে উদ্ধার নাবালিকা।

পঞ্জাব থেকে উদ্ধার নাবালিকা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুবরাজপুর শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৭:৫৯
Share: Save:

টিউশনি যাওয়ার নাম করে যুবকের সঙ্গে ঘর ছেড়েছিল বীরভূমের দুবরাজপুরের এক নাবালিকা। চার মাস ধরে অনুসন্ধানের পর পঞ্জাব থেকে ওই নাবালিকাকে উদ্ধার করল পুলিশ। দীর্ঘ দিন পর মেয়েকে ফিরে পাওয়ায় খুশি তার পরিবারের সদস্যরা। ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

ওই নাবালিকার পরিবার সূত্রে জানা গিয়েছে, ফেসবুকে পঞ্জাবের এক যুবকের সঙ্গে পরিচয় হয়েছিল তার। এর পর গত বছরের অক্টোবরে টিউশনি যাওয়ার নাম করে ঘর ছাড়ে সে। কয়েক দিন পরেও ওই নাবালিকা বাড়ি ফিরে না আসায় দুবরাজপুর থানার দ্বারস্থ হয় তার পরিবার। এর পর দুবরাজপুর থানার পুলিশ পঞ্জাবে গিয়ে ওই নাবালিকাকে উদ্ধার করে। ওই নাবালিকার গোপন জবানবন্দি নেওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

মেয়ে ফিরে আসায় খুশি ওই নাবালিকার পরিবার। তার বাবা বলেন, ‘‘মেয়ে ফিরে এসেছে। এতে আমরা খুব খুশি। ও পালিয়ে যাওয়ার পর থেকে ওর যোগাযোগ করতে পাচ্ছিলাম না। এত দিন পর ও ফিরে এসেছে তাতে আমরা খুব খুশি।’’ এ নিয়ে বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠি বলেন, ‘‘আমরা সমস্ত বিষয় খতিয়ে দেখছি। পাশাপাশি, ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ যে হেতু হয়েছে আমরা সেটাও তদন্ত করে দেখছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Girl police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE