Advertisement
১৯ মে ২০২৪
Anubrata Mandal

অনুব্রতের বিরুদ্ধে অভিযোগকারী শিবঠাকুরকে শোকজ তৃণমূলের, ১৫ দিনের মধ্যে জবাব তলব

শুক্রবার বোলপুরের দলীয় কার্যালয়ে বীরভূম জেলা তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠক ছিল। এই বৈঠকের পর শিবঠাকুরকে শোকজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দলীয় সূত্রে খবর।

শিবঠাকুরকে শোকজ তৃণমুলের।

শিবঠাকুরকে শোকজ তৃণমুলের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ২৩:৪৮
Share: Save:

বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগকারী শিবঠাকুর মণ্ডলকে শোকজ করল জেলা তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি। শুক্রবার কমিটির সিদ্ধান্ত, ১৫ দিনের মধ্যে শিবঠাকুরকে শোকজ নোটিসের জবাব দিতে হবে।

শুক্রবার বোলপুরের দলীয় কার্যালয়ে বীরভূম জেলা তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠক ছিল। এই বৈঠকের পর শিবঠাকুরকে শোকজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দলীয় সূত্রে খবর। পাশাপাশি, এই কারণ দর্শানোর নোটিসে বলা হয়েছে, ১৫ দিনের মধ্যে শিবঠাকুরকে জানাতে হবে, কেন তিনি বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রতর বিরুদ্ধে এ হেন অভিযোগ করছেন।

১৫ দিনের মধ্যে শিবঠাকুরের উত্তর পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জেলা তৃণমূলের তরফে জানানো হয়েছে।

প্রসঙ্গত, গরু পাচার মামলায় অনুব্রতকে গ্রেফতার করেছে সিবিআই। এর পর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র কাছে গ্রেফতার হন তিনি। তবে মামলার চলাকালীন অনুব্রতের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করে হইচই ফেলে দিয়েছেন বীরভূমের বালিজুড়ি পঞ্চায়েতের মেজে গ্রামের বাসিন্দা শিবঠাকুর।

বীরভূম জেলা তৃণমূলে মুখপাত্র মলয় মুখোপাধ্যায় বলেন, ‘‘শুক্রবারের বৈঠকে শিবঠাকুর মণ্ডলের প্রসঙ্গে আলোচনা হয়েছে। তাঁকে শোকজ করা হবে বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি। ১৫ দিনের মধ্যে তার উত্তর চাওয়া হবে বলে শৃঙ্খলারক্ষা কমিটির সিদ্ধান্ত নিয়েছে। সেই উত্তর না দিলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal TMC Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE