Advertisement
০২ মে ২০২৪
parui

BJP: পাড়ুইয়ে বিজেপি-র প্রতিনিধি দল, নিহত স্বাস্থ্যকর্মীর পরিবারের সঙ্গে সাক্ষাৎ

শনিবার নিহত ওই তরুণীর বাড়িতে যান বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী, মালতী রাভা রায়, শিখা চট্টোপাধ্যায়, অম্বিকা রায় এবং অনুপ সাহা।

নিহত তরুণীর বাড়িতে বিজেপি-র প্রতিনিধি দল।

নিহত তরুণীর বাড়িতে বিজেপি-র প্রতিনিধি দল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
পাড়ুই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৪:৪৮
Share: Save:

স্বাস্থ্যকেন্দ্রের মধ্যে স্বাস্থ্যকর্মী খুনের ঘটনায় ফের বীরভূমে বিজেপি-র প্রতিনিধি দল। গত বুধবার রাতে বীরভূমের পাড়ুইয়ের বাতিকা স্বাস্থ্যকেন্দ্রের ভিতর থেকে উদ্ধার হয় এক তরুণী স্বাস্থ্যকর্মীর ক্ষতবিক্ষত দেহ। শনিবার সেই তরুণীর স্বাস্থ্যকর্মীর বাড়িতে পৌঁছয় বিজেপি-র ওই প্রতিনিধি দলটি।
শনিবার নিহত ওই তরুণীর বাড়িতে যান বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী, মালতী রাভা রায়, শিখা চট্টোপাধ্যায়, অম্বিকা রায় এবং অনুপ সাহা। তাঁরা নিহত তরুণীর পরিবারের সঙ্গে কথা বলেন। নিহত তরুণীর মায়ের কথায়, ‘‘আমার মেয়েকে গলায় ফাঁস দিয়ে হাসপাতালের মধ্যে খুন করা হয়েছে। অথচ সেই সময় হাসপাতাল তালাবন্ধ ছিল। হাসপাতালের তালা এবং হাসপাতালেরই চাবি। আমি চাই যে এই কাজ করেছে তার চরম শাস্তি হোক। পুলিশ তদন্ত করছে। দেখা যাক ওরা কী করে।’’ নিহত তরুণীর ভাইয়ের বক্তব্য, ‘‘রাজ্য পুলিশের উপর আমাদের ভরসা আছে। আমরা খুনির চরমতম শাস্তি চাই। তবে দিদিকে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে। হাসপাতালের ভিতরে এই কাণ্ড ঘটেছে। কাজ করার সময় দিদিকে মারা হয়েছে। কারণ কম্পিউটার চলছিল। কাগজপত্রও ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল।’’

বিজেপি বিধায়ক অম্বিকা রায়ের অভিযোগ, ‘‘দিনের বেলা স্বাস্থ্য কেন্দ্রের মধ্যে এক জন কর্মী খুন হচ্ছেন। এই ঘটনা অনেক কিছুর ইঙ্গিত করে। এ রাজ্যে আইনি ব্যবস্থা সম্পূর্ণ ভেঙে পড়েছে।’’ যদিও বিজেপি-র এই অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

parui BJP Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE