Advertisement
১৭ মে ২০২৪
Mobile Tower

Fraud Case: বীরভূমে মোবাইল টাওয়ার বসানোর নাম করে প্রতারণা, ধৃত ১১

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতার ফুলবাগান থানা এলাকা থেকে তাঁদের গ্রেফতার করে সিআইডি।

ধৃতদের আদালতে তোলা হচ্ছে।

ধৃতদের আদালতে তোলা হচ্ছে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ২১:৩৪
Share: Save:

মোবাইল টাওয়ার বসানোর নাম করে কয়েক কোটি টাকা প্রতারণার অভিযোগে ১১জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের মধ্যে ৯জন পুরুষ ও ২জন মহিলা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতার ফুলবাগান থানা এলাকা থেকে তাঁদের গ্রেফতার করে সিআইডি।

শনিবার অভিযুক্তদের বোলপুরে আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোবাইল টাওয়ার বসানোর জন্য বীরভূম জেলার অনেকের কাছে একটি সংস্থা থেকে ফোন আসে। টাওয়ার বসানোর জন্য প্রয়োজনীয় কাগজ হিসাবে ভোটার কার্ড, আধার কার্ড-সহ অন্যান্য কাগজ চায় সংস্থাটি। কাগজপত্র দেওয়ার পরই তাঁদের থেকে টাকা নিতে শুরু করে সংস্থাটি। কিন্তু দিনের পর দিন পেরিয়ে গেলেও কোনও মোবাইল টাওয়ার বসানো হয়নি।

এই প্রতারণার বিষয়টি জানিয়ে বোলপুর থানায় অভিযোগ দায়ের করেন মুলুক গ্রামের বাসিন্দা আমির হামজা। জানা গিয়েছে, তাঁর কাছ থেকে ৪৩ লক্ষের বেশি টাকা প্রতারণা করা হয়েছে ।

পুলিশ জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই প্রতারণার কাজ চালাচ্ছিল এই চক্রটি। ধৃতরা মোবাইল টাওয়ার ছাড়া আরও অন্যান্য কোনও প্রতারণার সঙ্গে জড়িত কি না খতিয়ে দেখছে সিআইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mobile Tower Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE