Advertisement
১৬ মে ২০২৪

দুর্ঘটনার কবলে বাবুলের কনভয়! রামপুরহাট যাওয়ার পথে অটোর সঙ্গে সংঘর্ষ, আহত একাধিক ব্যক্তি

সূত্রের খবর, বীরভূমের রামপুরহাটে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন মন্ত্রী বাবুল সুপ্রিয়। শুক্রবার রাতে সাঁইথিয়া মুসরডা পেট্রোল পাম্পের কাছে দুর্ঘটনা হয়। আহত একাধিক ব্যক্তি। তবে মন্ত্রী সুরক্ষিত আছেন বলে খবর।

দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়ের কনভয়।

দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়ের কনভয়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১:২১
Share: Save:

দুর্ঘটনার কবলে মন্ত্রী বাবুল সুপ্রিয়ের কনভয়! শুক্রবার রামপুরহাট যাওয়ার পথে অটোর সঙ্গে সংঘর্ষ হয় বাবুলের কনভয়ের। আহত হন একাধিক ব্যক্তি। তবে মন্ত্রী সুরক্ষিত রয়েছেন বলে খবর।

সূত্রের খবর, বীরভূমের রামপুরহাটে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন মন্ত্রী বাবুল। শুক্রবার রাতে সাঁইথিয়া মুসরডা পেট্রোল পাম্পের কাছে দুর্ঘটনার কবলে পড়ে বাবুলের কনভয়।

মন্ত্রীর গাড়ির পিছনে থাকা কনভয়ের আর একটি গাড়ির সঙ্গে একটি অটোর সংঘর্ষ হয়। উল্টে যায় দু’টি গাড়িই। তাতে মন্ত্রীর বেশ কয়েক জন নিরাপত্তারক্ষী গুরুতর আহত হয়েছেন বলে খবর। একটি সূত্র বলছে, আহতের সংখ্যা সব মিলিয়ে ৭ থেকে ৮ জন। তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর।

মন্ত্রী অবশ্য এই দুর্ঘটনার পরেও অনুষ্ঠানে পৌঁছে ়গিয়েছেন। সেখানে তিনি জানান, তাঁর কনভয়ের পিছনের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে। কারও হাত ভেঙেছে, কেউ মাথায় আঘাত পেয়েছেন। কারও নাক থেকে রক্ত ঝরেছে। তাঁদের হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে দিয়ে তিনি অনুষ্ঠানমঞ্চে পৌঁছেছেন। কারণ, তাঁর জন্য বহু মানুষ এখানে অপেক্ষা করে আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE