Advertisement
১৯ মে ২০২৪
Old man died

অষ্টমঙ্গলায় বাপের বাড়ি গিয়ে প্রেমিকের সঙ্গে উধাও মেয়ে! বাধা দিলে বাবাকেই গাড়ি চাপা

বিয়ের পর অষ্টমঙ্গলায় বাপের বাড়িতে আসা মেয়ের ‘কীর্তি’তে স্তম্ভিত যজ্ঞনগর গ্রামের বাসিন্দারা। অভিযোগ, প্রাক্তন প্রেমিকের সঙ্গে পালানো সময় চারচাকা গাড়িতে পিষে মেরেছেন নিজের বাবাকেই!

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১৩:৫১
Share: Save:

গ্রামের যুবকের সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নেননি বাবা। মেয়ের বিয়েও দিয়েছিলেন অন্যত্র। কিন্তু বিয়ের পর অষ্টমঙ্গলায় বাপের বাড়িতে আসা মেয়ের ‘কীর্তি’তে স্তম্ভিত বীরভূমের যজ্ঞনগর গ্রামের বাসিন্দারা। অভিযোগ, প্রাক্তন প্রেমিকের সঙ্গে পালানো সময় চারচাকা গাড়িতে পিষে মেরেছেন নিজের বাবাকেই!

বোলপুর থানা এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, মেয়েকে প্রেমিকের সঙ্গে পালাতে দেখে গাড়ির সামনে দাঁড়িয়ে পড়েছিলেন বাবা কুদ্দুস শেখ। কিন্তু গাড়ি থামাননি যুগল। প্রৌঢ়কে চাপা দিয়েই চলে যান তাঁরা। এই ঘটনার পর গুরুতর জখম অবস্থায় কুদ্দুসকে বোলপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় বর্ধমানের হাসপাতালেও। কিন্তু শেষরক্ষা হয়নি। প্রৌঢ়কে মৃত ঘোষণা করেন বর্ধমানের হাসপাতালের চিকিৎসকেরা।

গ্রামবাসীরা জানান, কুদ্দুসের মেয়ে কুতুবা খাতুন গ্রামের গাজু শেখ নামে এক যুবকের সঙ্গে প্রেম করতেন। কিন্তু তাঁদের সম্পর্ক মেনে নেননি কুদ্দুস। অন্য জায়গায় সম্বন্ধ দেখে মেয়ের বিয়েও দেন তিনি। বিয়ের সাত দিনের মাথায় মেয়ে নতুন স্বামীকে নিয়ে অষ্টমঙ্গলা করতে আসেন। অভিযোগ, সেই আবার গাজুর সঙ্গে কুতুবার যোগাযোগ হয় এবং তাঁরা পালানোর পরিকল্পনা করেন। গাজুই চারচাকা গিয়ে নিয়ে হাজির হন কুতুবার বাড়িতে। এর পর ওই গাড়িতে করেই দু’জনে পালানোর চেষ্টা করেন। সেই সময়েই ওই ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বোলপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, মেয়ের পরিবারের তরফে অবশ্য অপহরণের অভিযোগ তোলা হয়েছে। মেয়েকে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়েছে, এই মর্মে দায়ের হয়েছে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE