Advertisement
০২ মে ২০২৪
Murder

Rampurhat Clash: ‘ছেলেদের না ছাড়লে স্বামীর কবরে মাটি দেব না!’ বললেন রামপুরহাটে নিহত ভাদুর স্ত্রী

স্থানীয় সূত্রের খবর, নিহত তৃণমূল উপপ্রধানের অনুগামীরাই রাতভর বগটুই গ্রামে তাণ্ডব চালায়। একের পর এক বাড়িতে আগুন জ্বালায়।

স্বামীর দেহ পৌঁছতেই বিস্ফোরক ভাদু শেখের স্ত্রী।

স্বামীর দেহ পৌঁছতেই বিস্ফোরক ভাদু শেখের স্ত্রী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৬:৪৬
Share: Save:

বীরভূমের রামপুরহাটে নিহত তৃণমূল নেতা ভাদু শেখের স্ত্রী কেবিলা বিবি জানিয়ে দিলেন গণহত্যায় জড়িত থাকার অভিযোগে ধৃতদের না ছাড়লে তিনি তাঁর স্বামীর দেহ কবর দেবেন না। সোমবার বিকেলে রাজ্যের মন্ত্রী ফিরহাদ (ববি) হাকিম এবং বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে কথা বলার পরে এ কথা জানান তিনি।

সোমবার সন্ধ্যায় রামপুরহাট ১ নম্বর পঞ্চায়েত সমিতির বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু খুন হওয়ার পরই অগ্নিগর্ভ হয়ে উঠেছে বগটুই। অদূরের পশ্চিমপাড়ার একাধিক বাড়িতে আগুন লাগানো হয়। ওই ঘটনায় অন্তত ৮ জনকে পুড়িয়ে মারা হয় বলে অভিযোগ।

মঙ্গলবার সকালে ভাদুর দেহ পৌঁছয় তাঁর বাড়িতে। ভাদুকে শেষশ্রদ্ধা জানাতে ভিড় ভেঙে পড়ে বাড়ির উঠোনে। আত্মীয়-পরিজনদের মধ্যে ওঠে কান্নার রোল। বিকেলে ফিরহাদ-সহ তৃণমূল নেতারা যান ভাদুর বাড়িতে।

স্থানীয় সূত্রের খবর, নিহত তৃণমূল উপপ্রধানের অনুগামীরাই রাতভর বগটুই গ্রামে তাণ্ডব চালায়। একের পর এক বাড়িতে আগুন জ্বালায়। সেই ঘটনার জেরে পুলিশ কয়েক জনকে আটক করেছে।

ভাদুর স্ত্রী সোমবার জানান, ভাদুর খুন-পরবর্তী হিংসার ঘটনায় ধৃতদের না ছাড়লে তিনি স্বামীর কবরে মাটি দেবেন না। সেই সঙ্গে স্পষ্ট ভাষায় বলেন, ‘‘পুলিশের তদন্তে আমাদের ভরসা নেই। রামপুরহাট থানার আইসি ভাল লোক নয়।’’ ভাদুর সম্ভাব্য খুনিদের রাজনৈতিক পরিচয় জানতে চাওয়ায় তাঁর মন্তব্য, ‘‘ওরাও তৃণমূল। আমার স্বামীর চামচা ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Genocide Rampurhat Rampurhat Murder TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE