Advertisement
১০ মে ২০২৪

পথ দুর্ঘটনার কবলে বিশ্বভারতীর অধ্যাপকের পরিবার, মৃত্যু স্ত্রী ও মেয়ের

চারচাকা গাড়ি করে শনিবার বিকেলে দুমকা থেকে বোলপুরের উদ্দেশে ফিরছিলেন অধ্যাপক ও তাঁর পরিবার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ডের রানিশ্বরের কাছে চারচাকা গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েন।

ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে বিশ্বভারতীর অধ্যাপকের পরিবার।

ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে বিশ্বভারতীর অধ্যাপকের পরিবার। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ২৩:২৭
Share: Save:

ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে বিশ্বভারতীর অধ্যাপকের পরিবার। ঘটনায় মৃত্যু হয়েছে অধ্যাপকের স্ত্রী ও মেয়ের। সঙ্কটজনক অবস্থায় সিউড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন বিশ্বভারতীর শিল্প সদনের অধ্যাপক শান্তনু জানা।

চারচাকা গাড়ি করে শনিবার বিকেলে দুমকা থেকে বোলপুরের উদ্দেশে ফিরছিলেন অধ্যাপক ও তাঁর পরিবার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ডের রানিশ্বরের কাছে চারচাকা গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েন। তবে কী ভাবে দুর্ঘটনা ঘটেছে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। এলাকার মানুষ ও পুলিশ দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে পাঠালে চিকিৎসক অধ্যাপক শান্তনু জানার স্ত্রী ও মেয়েকে মৃত বলে ঘোষণা করেন। সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অধ্যাপক। তবে তাঁরা কোথায় গিয়েছিলেন, ঠিক কোন জায়গায় কী ভাবে দুর্ঘটনাটি ঘটেছে, তা অবশ্য এখনও স্পষ্ট হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE