Advertisement
০৫ মে ২০২৪
Bus

Viral: বহুত জগহ হ্যায় বনাম নেহি হ্যায়! বাসের সিটে দুই প্রৌঢ়ের গা জোয়ারির ভিডিয়ো প্রকাশ্যে

বাসেও যে ঝামেলা হয় না, এমন নয়। কিন্তু দু’জনের আসনে ‘দাদা একটু চেপে বসবেন’— এমন বিষয় নিয়ে ঝামেলা খুব কমই হয়।

দুই প্রৌঢ়ের ঝগড়া। ছবি সৌজন্য টুইটার।

দুই প্রৌঢ়ের ঝগড়া। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১৭:৫০
Share: Save:

লোকাল ট্রেনে বেশির ভাগ সময়েই আসনের চতুর্থ ব্যক্তির মুখে শোনা যায়, ‘দাদা একটু চেপে বসবেন!’ কোনও ক্ষেত্রে বাকি তিন যাত্রী একটু আপস করে চতুর্থ ব্যক্তিকে জায়গা করে দেন। আবার কোনও ক্ষেত্রে আপস করতে চান না। ফলে ঝামেলা লেগে থাকার দৃশ্যটা নিত্যদিনই দেখা যায় লোকাল ট্রেনগুলিতে।

জায়গা নিয়ে ট্রেনে কথা কাটাকাটি, ঝামেলা এমনকি হাতাহাতির দৃশ্য দেখা গেলেও বাসের আসন নিয়ে ঝামেলার কথা খুব একটা শোনা যায় না। তা-ও আবার দু’জনের জন্য বসা আসনে! তবে কিছু ব্যতিক্রম তো থাকেই!

বাসেও যে ঝামেলা হয় না, এমন নয়। কিন্তু দু’জনের আসনে ‘দাদা একটু চেপে বসবেন’— এমন বিষয় নিয়ে ঝামেলা খুব কমই হয়। তবে এমনই ব্যতিক্রমী ছবি ধরা পড়ল একটি বাসে দুই প্রৌঢ়ের মধ্যে। আর এ ছবি ধরা পড়ল খাস কলকাতাতেই। তাঁদের দু’জনের গা জোয়ারি যে নেটাগরিকরা তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, বিষয়টি নিয়ে মিমের বন্যা দেখলেই তা বোঝা যায়।

এক জনের পরনে সাদা জামা, অন্য জনের আকাশি। দ্বিতীয় জন বাসের জানলার ধারের আসনে বসেছিলেন। আর সাদা জমা পরা ব্যক্তি আসনের ধারে বসেছিলেন। ঝামেলার সূত্রপাত বসার জায়গা নিয়ে। দু’জনেই হিন্দিতে ঝগড়া করে যাচ্ছিলেন। আসনের ধারে বসা ব্যক্তি বলছিলেন, “বহুত জগহ হ্যায় (অনেক জায়গা আছে)।” তখন জানলার ধারে বসে থাকা ব্যক্তি পাল্টা বলেন, “নেহি জগহ হ্যায় (না, জায়গা নেই)।” প্রথম জন যত বলছেন, অনেক জায়গা আছে, দ্বিতীয় জন তত চিৎকার করে বলছেন, না জায়গা নেই। এক সময় আসনের ধারে বসা ব্যক্তি গায়ের জোরে দ্বিতীয় ব্যক্তিকে ঠেলেন। তিনিও পাল্টা ঠেলেন প্রথম জনকে। বাসও চলছিল, সঙ্গে চলছিল দু’জনের ঝগড়াও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Seat Quarrel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE