Advertisement
২১ মে ২০২৪
Money Fraud

৪৮ ঘণ্টার মধ্যে চুরি যাওয়া ১৬ লক্ষ টাকা উদ্ধার রঘুনাথগঞ্জে

সোমবার ভোরে বীরভূমের নলহাটি থেকে ওই টাকা উদ্ধার করে রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

উদ্ধার হওয়া টাকা।

উদ্ধার হওয়া টাকা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২১ ০১:৪৬
Share: Save:

এক বেসরকারি আর্থিক সংস্থার ভল্ট থেকে ১৬ লক্ষ টাকা চুরি করেছিল সংস্থারই এক কর্মী এবং এক গ্রাহক। চুরির ৪৮ ঘণ্টার মধ্যে সেই টাকা এবং দুই চোরকে গ্রেফতার করল রঘুনাথগঞ্জ থানার পুলিশ। ওই টাকা জেলার বাইরে নিয়ে গিয়ে মাটির তলায় লুকিয়ে রেখেছিল চোরেরা। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার সকালে চুরির টাকা উদ্ধার করে পুলিশ।

রঘুনাথগঞ্জ থানার ওমরপুরের নতুন খেজুরতলা মোড়ে বেসরকারি সংস্থাটির দফতর। গত শনিবার সেখান থেকেই ১৬ লক্ষ টাকা সমেত সংস্থাটির ভল্ট চুরি যায়। পুলিশ দ্রুত তদন্তে নামে। পরে গোপন সূত্রে খবর পেয়ে সোমবার ভোরে বীরভূমের নলহাটি থেকে ওই টাকা উদ্ধার করে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। গ্রেফতার করা হয় কোম্পানির কর্মী এবং এক গ্রাহককে। এঁরাই ভল্ট চুরির নেপথ্যে ছিল বলে জানিয়েছে পুলিশ।

তবে কবে থেকে এই এই চুরির পরিকল্পনা তারা করেছিল, কী ভাবেই বা চুরি করেছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। সোমবার জঙ্গিপুর জেলা পুলিশ কার্যালয়ে সাংবাদিক বৈঠকে তারা জানিয়েছে, চুরি যাওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে এই টাকা উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Money Fraud Raghunathganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE