Advertisement
০২ মে ২০২৪
Howrah

Rail service: সাঁকরাইলের কাছে লাইনচ্যুত পার্সেল এক্সপ্রেস, হাওড়া দক্ষিণ-পূর্ব শাখায় আটকে বহু ট্রেন

রবিবার বিকেল ৪টে ৩৫ মিনিটে হাওড়ার দক্ষিণ-পূর্ব রেল শাখার সাঁরকরাইল ও আবাদা স্টেশনের মাঝে আপ লাইনে একটি পার্সেল এক্সপ্রেস লাইনচ্যুত হয়েছে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৮:৪৪
Share: Save:

হাওড়ার দক্ষিণ-পূর্ব শাখায় পার্সেল এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ায় ব্যাহত রেল পরিষেবা। ওই শাখার বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে রয়েছে একাধিক ট্রেন। যার জেরে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। রেলের তরফে বিশেষ কিছু লোকাল ট্রেনের সময়সূচিও পরিবর্তন করা হয়েছে।

রবিবার বিকেল ৪টে ৩৫ মিনিটে হাওড়ার দক্ষিণ-পূর্ব রেল শাখার সাঁকরাইল ও আবাদা স্টেশনের মাঝে ডাউন লাইনে একটি পার্সেল এক্সপ্রেস লাইনচ্যুত হয়েছে। এই ঘটনার জেরে হাওড়া থেকে রওনা দেওয়া এক্সপ্রেস-সহ বেশ কিছু লোকাল ট্রেন সাঁকরাইলের আগের স্টেশনগুলিতে দাঁড়িয়ে রয়েছে।

রেল সূত্রে খবর, ট্রেন পরিষেবা ব্যাহত হওয়ায় হাওড়া থেকে এখনও ছাড়েনি হাওড়া-তিরুচিরাপল্লী এক্সপ্রেস, হাওড়া-আদ্রা শিরোমণি এক্সপ্রেস, হাওড়া-টাটা স্টিল এক্সপ্রেস। এই দূরপাল্লার ট্রেনগুলির ছাড়ার সময় পরিবর্তন করা হচ্ছে। আপ লাইনের পাশাপাশি ডাউন লাইনেও ট্রেন পরিষেবা বিঘ্নিত হয়েছে। বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে রয়েছে সেকেন্দ্রাবাদ-হাওড়া ফলকনামা এক্সপ্রেস, মুম্বই-হাওড়া গীতাঞ্জলি এক্সপ্রেস, আমদাবাদ-হাওড়া এক্সপ্রেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Rail Service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE