Advertisement
১৬ মে ২০২৪
Rain at Digha

সমুদ্র শান্ত, নেই নিষেধাজ্ঞা, বৃষ্টির মধ্যে দিঘায় সাগরস্নান শুরু করলেন পর্যটকেরা

সোমবার সকাল থেকেই আকাশ মেঘলা ছিল পূর্ব মেদিনীপুরে। কিছু ক্ষণ পর শুরু হয় বৃষ্টি। তাপমাত্রা নেমে গিয়েছিল আগেই। বর্ষণের জেরে সৈকত শহর হয়ে উঠল আরও মনোরম।

Rain starts at Digha and coastal areas of South 24 Parganas

দিঘায় সমুদ্রস্নানে ব্যস্ত পর্যটকরা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৩:৩৪
Share: Save:

সকাল থেকে আকাশের রংবদল। প্রথমে দু-এক ফোঁটা বৃষ্টি দিয়ে শুরু। তার পর ঝিরঝিরে বর্ষণ। শনি এবং রবিবার কিছুটা অস্বস্তি বজায় ছিল দিঘার পরিবেশে। তবে সোমবার সকাল থেকে বিলকুল বদলে গেল সেখানকার আবহাওয়া। সমুদ্র দেখতে গিয়ে বাড়তি পাওনা বৃষ্টি। এই মনোরম আবহে সমুদ্রস্নানে মেতে উঠলেন পর্যটকেরা।

সোমবার সকাল থেকেই আকাশ মেঘলা ছিল পূর্ব মেদিনীপুরে। কিছু ক্ষণ পর শুরু হয় বৃষ্টি। তাপমাত্রা নেমে গিয়েছিল আগেই। বর্ষণের জেরে সৈকত শহর হয়ে উঠল আরও মনোরম। সমুদ্র এখন শান্ত। ভরা জোয়ার এবং ভরা কটাল চলে গিয়েছে। ফলে সমুদ্র স্নানে নিষেধাজ্ঞাও জারি করেনি প্রশাসন। ফলে বৃষ্টির মধ্যে সমুদ্রে নামার মজা হাতছাড়া করলেন না পর্যটকরা। বেলা গড়াতেই নতুন এবং পুরনো দিঘার ঘাটগুলিতে স্নানে নামতে দেখা গেল বহু পর্যটককে। শনি এবং রবিবার দিঘায় পর্টকদের ভিড় ছিল। সপ্তাহের শুরুর দিনে সেই ভিড় অনেকটাই কম। তবে পর্যটক যতই কম হোক স্নানের উৎসাহে ঘাটতি দেখা গেল না কারও।

দিঘার মতো দক্ষিণ ২৪ পরগনার উপকূলীয় এলাকাগুলিতেও দেখা গেল একই ছবি। সকাল থেকেই মেঘলা ছিল কাকদ্বীপ, বকখালি, নামখানা ইত্যাদি এলাকা। বেলা গড়াতেই বৃষ্টি নামে ক্যানিং, জয়নগর, সোনারপুর, বারুইপুর ইত্যাদি জায়গায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

digha train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE