Advertisement
১৯ মে ২০২৪
Shovan Chatterjee

বন্ডে সই করে এসএসকেএম ছাড়লেন শোভন, জেল ঘুরে যাবেন গোলপার্কের বাড়ি

প্রেসিডেন্সি জেলে থাকাকালীন শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত মঙ্গলবার শোভনকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়েছিল।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ২১:৪০
Share: Save:

রিস্ক বন্ডে সই করে হাসপাতাল থেকে ‘ছুটি’ পেলেন শোভন চট্টোপাধ্যায়। শনিবার রাত ৯টার একটু আগেই তিনি ‘ছাড়া’ পেয়েছেন। সেখান থেকেই তাঁকে নিয়ে যাওয়া হয় প্রেসিডেন্সি জেলে।

গত সোমবার নারদ মামলায় গ্রেফতার হন শোভন। সেই রাতেই তাঁকে প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয়। জেলে থাকাকালীন শোভনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত মঙ্গলবার তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করানো হয়েছিল। তার পর থেকে সেখানেই তাঁর চিকিৎসা চলেছে। শনিবার রাতেই শোভন জানিয়েছিলেন, পার্সোনাল রিস্ক বন্ডে সই করে হাসপাতাল থেকে বেরোতে চান। জেল সূত্রে খবর, প্রেসিডেন্সি জেলে কিছু ঔপচারিকতা সেরে সোজা গোলপার্কের বাড়িতে রওনা দেবেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

নারদ মামলায় গ্রেফতার হওয়া চার নেতা-মন্ত্রীকে শুক্রবার ‘গৃহবন্দি’ করার নির্দেশ দিয়েছে আদালত। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত তাঁরা নিজেদের বাড়িতেই কড়া নজরদারির মধ্যে থাকবেন। সেই মতো শোভনও তাঁর গোলপার্কের বাড়িতেই যাবেন। শনিবার বিকেলেই সাংবাদিক বৈঠক করে কলকাতার প্রাক্তন মেয়র দাবি করেন, ‘‘চক্রান্ত করে তাঁকে হাসপাতালে আটকে রাখা হয়েছে। মেডিক্যাল বোর্ড ছুটিতে সবুজ সঙ্কেত দিলেও তাঁকে ছাড়া হচ্ছে না।’’

হাসপাতালে কোনও চিকিৎসাই হচ্ছে না, এই অভিযোগ করে শোভন বলেন, ‘‘আমি রিস্ক বন্ডে সই করতে রাজি। কিন্তু সেই বন্ডেও সই করতে দেওয়া হচ্ছে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shovan Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE