Advertisement
১৬ মে ২০২৪
Co-ordination Committee

State Govt.: মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ না পেয়ে ক্ষুব্ধ কো-অর্ডিনেশন কমিটির নেতারা

বুধবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে একটি স্মারকলিপি জমা দিতে চেয়েছিলেন বামপন্থী সরকারি কর্মচারী ইউনিয়নের নেতারা।

মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ না পেয়ে তাঁর সচিবালয়েই স্মারকলিপি জমা দিল কো-অর্ডিনেশন কমিটি।

মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ না পেয়ে তাঁর সচিবালয়েই স্মারকলিপি জমা দিল কো-অর্ডিনেশন কমিটি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ১৯:৫৫
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে না পেরে ক্ষোভ প্রকাশ করলেন রাজ্য কো-অর্ডিনেশন কমিটি। বুধবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে একটি স্মারকলিপি জমা দিতে চেয়েছিলেন বামপন্থী সরকারি কর্মচারী ইউনিয়নের নেতারা। কিন্তু মুখ্যমন্ত্রী ব্যস্ত থাকায় তাঁদের সঙ্গে দেখা হয়নি। বাধ্য হয়ে কো-অর্ডিনেশন কমিটির নেতারা মুখ্যমন্ত্রীর সচিবালয়ে সেই স্মারকলিপি জমা দেন।

পরে ক্ষোভের সুরে কো-অর্ডিনেশন কমিটির সাধারণ সম্পাদক বিজয়শংকর সিংহ বলেন, ‘‘আমরা ১ সেপ্টেম্বর চিঠি দিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছিলাম। কিন্তু আজ আমরা মুখ্যমন্ত্রীর দফতরে এলেও তাঁর সঙ্গে দেখা হয়নি।’’ তিনি আরও বলেন, ‘‘এর আগে আমরা মুখ্যমন্ত্রীর সঙ্গেও দেখা করার সুযোগ পেয়েছি। কখনও তাঁর সময় না হলে অন্য কোনও মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে নিজেদের দাবি জানাতাম। এ বারই প্রথম স্মারকলিপি মুখ্যমন্ত্রীর সচিবালয়ে দিয়ে যেতে হচ্ছে।’’ রাজ্য সরকারি কর্মচারীদের পক্ষে ছয় দফা দাবি পেশ করেন তাঁরা। দাবি পূরণ না হলে তাঁরা বৃহত্তর আন্দোলনে যাবেন বলে হুঁশিয়ারিও দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Co-ordination Committee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE