Advertisement
০৬ মে ২০২৪
Suvendu Adhikari

৫ নভেম্বর মালবাজারে মমতার পাল্টা সভা করছেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

বিরোধী দলনেতা জানিয়েছিলেন, উৎসবের মরসুম কেটে গেলে আগামী ৫ নভেম্বর মালবাজারে গিয়ে মমতার পাল্টা সভা করে জবাব দেবেন তিনি। কিন্তু বৃহস্পতিবার জানা গিয়েছে, তেমন কোনও পাল্টা সভার আয়োজন হচ্ছে না সেখানে।

আগামী দিনে উত্তরবঙ্গে গিয়ে মুখ্যমন্ত্রীর যাবতীয় অভিযোগের উত্তর দেবেন বিরোধী দলনেতা।

আগামী দিনে উত্তরবঙ্গে গিয়ে মুখ্যমন্ত্রীর যাবতীয় অভিযোগের উত্তর দেবেন বিরোধী দলনেতা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৮:০৮
Share: Save:

উত্তরবঙ্গের মালবাজারে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সভা হচ্ছে না। বিজেপি সূত্রে তেমনই জানা গিয়েছে। এ বছর বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে মালবাজারে হড়পা বাণে মারা যান কয়েক জন। পরে সেখানে গিয়ে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, শিলিগুড়িতে পুলিশের একটি বিজয়া সম্মেলনীতে অংশ নিয়ে কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেছিলেন তিনি। তাঁর নিশানা থেকে বাদ পড়েনি কেন্দ্রীয় শাসক দল বিজেপি। এর পরেই বিরোধী দলনেতা জানিয়েছিলেন, উৎসবের মরসুম কেটে গেলে ৫ নভেম্বর মালবাজারে গিয়ে মমতার পাল্টা সভা করে জবাব দেবেন তিনি। কিন্তু বৃহস্পতিবার জানা গিয়েছে, তেমন কোনও পাল্টা সভার আয়োজন করা হচ্ছে না মালবাজারে।

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক তথা ফালাকাটার বিধায়ক দীপক বর্মণ জানিয়েছেন, বিরোধী দলনেতার উত্তরবঙ্গে আসার কোনও কর্মসূচি ছিল না। নিশ্চিত কোনও কর্মসূচি না থাকায় পাল্টা সভা হওয়ার কোনও প্রশ্নই নেই। তবে বিজেপির একাংশের কথায়, এই সভা এখন না হলেও আগামী দিনে উত্তরবঙ্গে গিয়ে মুখ্যমন্ত্রীর যাবতীয় অভিযোগের উত্তর দেবেন বিরোধী দলনেতা। প্রসঙ্গত, বিরোধী দলনেতার কাঁথির বাড়িতে জগদ্ধাত্রী পুজোর আয়োজন হয়। বৃহস্পতিবার সেখানে বিজয়া দশমী পালিত হয়েছে। তবেই বাড়ির পূজোর কারণেই তিনি নিজের উত্তরবঙ্গ সফর বাতিল করেছেন এমনটা নয় বলেই জানিয়েছে বিজেপির একটি সূত্র। আলিপুরদুয়ার জেলা থেকে নির্বাচিত এক বিজেপি বিধায়কের কথায়, ‘‘শুভেন্দুদার প্রতি দিন কয়েকশো অনুষ্ঠানের আমন্ত্রণ থাকে। সারা দিন রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে দৌড়ে বেড়ান তিনি। এই ব্যস্ততার মাঝে হয়তো কর্মসূচির জন্য সময় দিতে পারেননি। আমরা মনে করি, তিনি তাঁর ব্যস্ত কর্মসূচি থেকে সময় বার করতে পারলেই মুখ্যমন্ত্রীর পাল্টা সভা আবারও করা সম্ভব হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari BJP Meeting malbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE