Advertisement
০৩ মে ২০২৪
inttuc

INTTUC: তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতিদের নাম ঘোষণা হল

তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির সভাপতিদের নাম ঘোষণা করে দিল তৃণমূল নেতৃত্ব। সাংগঠনিক ভাবে ৩৫টি জেলা সভাপতিদের নাম ঘোষিত হয়েছে।

 এ বার রদবদল তৃণমূলের শ্রমিক সংগঠনে।

এ বার রদবদল তৃণমূলের শ্রমিক সংগঠনে। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৪:০৭
Share: Save:

তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতিদের নাম ঘোষণা করল শীর্ষ নেতৃত্ব। বুধবার সর্বভারতীয় তৃণমূলের তরফে রাজ্য আইএনটিটিইউসি-র ৩৫ জন জেলা সভাপতির নাম ঘোষণা করা হয়েছে। সম্প্রতি হলদিয়ায় আইএনটিটিইউসি-র সভায় গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় শ্রমিক সংগঠনে রদবদলের কথা ঘোষণা করেছিলেন। বর্তমানে তৃণমূলের ব্লক কমিটি ঘোষণার পালা চলছে। তারই মধ্যেই দলের শ্রমিক সংগঠনকে নতুন রূপ দেওয়া হল। মেদিনীপুর, ঘাটাল, পূর্ব বর্ধমান, দক্ষিণ দিনাজপুর জেলা আইএনটিটিইউসি-র সভাপতি বদল করা হয়েছে। পাশাপাশি, সভাপতি বদল হয়েছে সুন্দরবন সাংগঠনিক জেলা ও রানাঘাট সাংগঠনিক জেলারও। যে হেতু সুন্দরবন জেলা আইএনটিটিইউসির সভাপতি জয়দেব হালদারকে পার্টির মূল সংগঠনের দায়িত্ব দেওয়া হয়েছে, তাই তাঁর বদলে শ্রমিক সংগঠনের জেলা সভাপতি পদে আনা হয়েছে ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাসকে। রানাঘাট সাংগঠনিক জেলার সভাপতি ছিলেন দেবাশিস গঙ্গোপাধ্যায়। তিনিও মূল সংগঠনের সভাপতি হয়ে যাওয়ায় ওই পদে আনা হয়েছে সনৎ চক্রবর্তীকে। তবে বেশির ভাগ ক্ষেত্রেই আইএনটিটিইউসির সভাপতিদের রেখে দেওয়া হয়েছে। দক্ষিণ কলকাতার সভাপতি পদে রয়ে গিয়েছেন কলকাতা পুরসভার ১৩০ নম্বর কাউন্সিলর তথা মেয়র পারিষদ অভিজিৎ মুখোপাধ্যায়। উত্তর কলকাতার জেলা সভাপতি পদে রয়ে গিয়েছেন মেয়র পারিষদ স্বপন সমাদ্দার। ডায়মন্ড হারবার ও যাদবপুর সাংগঠনিক জেলার সভাপতি পদে থেকে গিয়েছেন শক্তিপদ মণ্ডল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

inttuc INTTUC Leader TMC AITC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE